‘ক্যারিশ্মা’ দেখাতে আমিরের ফোন বর্জন!

বিনোদন

বিনোদন ডেস্ক: লাল সিং চাড্ডা’ মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের সঙ্গে সমস্ত সম্পর্ক সাময়িকভাবে বন্ধ করে দিচ্ছেন আমির খান। জিনি৯উজ জানাল নেম০ন খবর। লাল সিং চাড্ডা মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে বাইরের কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না আমির।

এমনকী, সামাজিক মাধ্যমেও যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রাখবেন বলিউড অভিনেতা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়।

‘ঠাগস অফ হিন্দোস্তান’ মুক্তি পাওয়র পর বলিউডে তা মুখ থুবড়ে পড়ে। ২০১৮ সালে ঠাগস অফ হিন্দোস্তানের পর বেশ কয়েকদিনের বিরতি নিয়ে লাল সিং চাড্ডার শ্যুটিং শুরু করেন আমির। ওই সিনেমা যাতে বক্স অফিসে ‘ক্যারিশ্মা’ দেখাতে পারে, জোরালোভাবে কাজ শুরু করেছেন আমির খান।

লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ হওয়ার পর, ছবির মুক্তির আগে সমস্ত কাজ শেষ করে নিতে চইছেন আমির।

লাল সিং চাড্ডার শ্যুটিং পরবর্তী কাজের পাশাপাশি বর্তমানে পরিবার নিয়েও ব্যস্ত আমির । মোবাইল ফোনে মগ্ন থাকলে, অনেকটা সময় তিনি বিনা কারণে নষ্ট করে ফেলেন। সেই কারণে পরবর্তী ছবি মুক্তির আগে পর্যন্ত মুঠো ফোনের সঙ্গে আমির কোনও যোগাযোগ রাখবেন না বলে জানান।

পাশাপাশি আমিরের সঙ্গে কারও খুব প্রয়োজন থাকলে, তাহলে যেন তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা হয় বলেও স্পষ্ট জানান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *