বুধবার ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ক্রিকেট ভক্তদের কোটি টাকার প্রশ্ন, শ্রীলঙ্কা সফর হচ্ছেতো?

সেপ্টেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক: দেশের ক্রিকেট ভক্তদের কাছে এখন কোটি টাকার প্রশ্ন, শ্রীলঙ্কা সফর হচ্ছেতো? লঙ্কান বোর্ডের তরফ থেকে যেটুকু জানা যাচ্ছে তাতে নেই কোন সুখবর। বাংলাদেশকে দেয়া সফর সংক্রান্ত প্রাথমিক শর্তে তেমন কোন শিথিলতা আনতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। আর শর্ত মেনে লঙ্কা সফরে যাবে না বিসিবিও। তাই দিন যতই যাচ্ছে আরো অনিশ্চয়তার গভীরে ডুব দিচ্ছে টাইগারদের সফর।

শর্ত মেনে বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে যাবে না, বিসিবি সভাপতির কড়া হুশিয়ারির পর নড়ে বসেছিল শ্রীলঙ্কান বোর্ড। সমাধানের পথ খুলেই গিয়েছিল প্রায়।দেশটার স্বাস্থ্য অধিদপ্তর হয়েছিল নমনীয়।

কিন্তু খুলেও শেষ অবদি খুলেনি জট। শ্রীলঙ্কায় চলছে মার্শাল ল। কভিড নাইনটিন টাস্কফোর্সই দিচ্ছে এখন চূড়ান্ত সিদ্ধান্ত। শর্ত শিথিল করে বাংলাদেশকে সফরে নেওয়ার যে ফর্মুলায় এসএলসি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমোদন নিয়েছিল, সেটি আবার খারিজ করে দিয়েছে কভিড টাস্কফোর্স।

এমন অবস্থায় স্থানীয় সময় সকাল ১১টায় টাস্কফোর্সের সঙ্গে এসএলসি আবারো বসে বৈঠকে। কিন্তু সেখান থেকেও মেলেনি কোন সুখবর। অনড় অবস্থানেই আছে টাস্কফোর্স। আর তাদের যে নমনীয় হবার সম্ভবনা নেই সেটা বোঝা যায় ছোট্ট উদাহরণেই। লঙ্কান দলের সাথে যুক্ত হওয়ার আগে কোয়ারেন্টিনের ব্যাপারে ছাড় পাননি তাদের অস্ট্রেলিয়ান ফিল্ডিং কোচ শেন ম্যাকডামটও। কলোম্ব আর ক্যান্ডিতে দুই দফায় মোট ১৪ দিন কোয়ারিন্টিন কোরতে হয়েছে তাকে।

টাইগার ক্রিকেটাররা এখন আছে জৈব নিরাপত্তা বলয়ে। হোটেল থেকে মাঠে আসা-যাওয়া করেই অনুশীলন সারছেন ক্রিকেটাররা। এর বাইরে অন্য কোথাও যাওয়ারও সুযোগ নেই তাদের। বিসিবি এসএলসির কাছে শ্রীলঙ্কায় গিয়েও একই মডেল’ অনুসরণের প্রস্তাব দিয়েছিল। কিন্তু সেটাও শ্রীলঙ্কার কভিড টাস্কফোর্স আটকে দেওয়ায় আবারো অনিশ্চয়তায় সফর। নিজেদের অপারগতার কথা বিসিবিকে জানিয়েও দিয়েছে এসএলসি। এবার বিসিবির সিদ্ধান্ত জানার অপেক্ষা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

এখনই বাড়ছে না গ্যাসের দাম

ডেস্ক রিপোর্ট : এখনই বাড়ছে না গ্যাসের দাম। গ্যাস বিতরণ কোম্পানিগুলো দাম বাড়ানোর যে প্রস্তাব দিয়েছিল তা আমলে নেয়নি বাংলাদেশ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31