খিলগাঁওয়ে খালে পড়া সেই যুবকের লাশ উদ্ধার

জাতীয়

ডেস্ক রিপোর্ট: রাজধানীর খিলগাঁওয়ে প্লাস্টিক কুড়াতে গিয়ে খালে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ অবশেষে উদ্ধার হয়েছে। ২৪ ঘণ্টা নিখোঁজ থাকার পর বুধবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূর থেকে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার।

তিনি জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে রাজধানীর খিলগাঁও থানার উত্তর বাসাবো ঝিলপাড় মসজিদের পাশের খালে প্লাস্টিক কুড়াতে গিয়ে অসাবধানতায় পড়ে যান। এরপর থেকেই ওই যুবক নিখোঁজ ছিল। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের খিলগাঁও স্টেশনসহ ৩টি ইউনিট দিনভর ওই যুবকের সন্ধানে উদ্ধার অভিযান চালায়। যুবকের কোনো সন্ধান না পেয়ে সন্ধ্যা ৭টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

পরে বুধবার সকাল থেকে পুনঃরায় উদ্ধার অভিযান শুরু হওয়ার কথা ছিল। তার আগেই খালের ময়লার মধ্যে কিছু একটা ভেসে থাকতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে সকাল ৯টায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

শাহজাহান শিকদার আরো জানান, বর্তমানে সেখানে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম উপস্থিত আছেন। মৃতদেহ বডি ব্যাগে ভরে খিলগাঁও থানার কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। তবে এখনো ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *