গজারিয়ায় অসহায় ৩শ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ

সারাবাংলা

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
দেশের চলমান লকডাউন ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মানবতাবাদী চেয়ারম্যান প্রার্থী হাজী আক্তার হোসেন।
রোববার সকাল ১০টায় উপজেলার হোসেন্দী ইউনিয়নের হোসেন্দী হাই স্কুল মাঠ প্রাঙ্গণে অসহায় অটোচালক, সিএনজিচালক, ট্রলার চালক এবং সেলুন দোকানি সহ ৩০০ পরিবারের মধ্যে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় মানবতার ফেরিওয়ালা হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য, ও হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ আক্তার হোসেন বলেন আমি প্রথমে মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া আদায় করি, আল্লাহ আমাকে এই মহামারী করোনা ভাইরাস থেকে সুস্থ রেখেছে, আমি সবসময় মহান আল্লাহর কাছে একটা জিনিস চাইতাম, আমি যেন সমাজের অবহেলিত দুস্থ মানুষের পাশে থেকে সবসময় সেবা করে যেতে পারি। আল্লাহ আমাকে সেই তৌফিক দিয়েছেন। আজকের এই ত্রাণ সমাজের মানুষকে দেখানোর জন্য না, আমি এই সাহায্য-সহযোগিতা সবসময় যেন মানুষের পাশে থেকে করে যেতে পারে। এসময় তিনি আরো বলেন আমার নিজ গ্রামে ৩০ পরিবারের মধ্যে নগদ ২০০০ টাকা বিতরণ, ইসমানির চর জেলেপাড়ায় ৩০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, এবং হোসেন্দী হাই স্কুল মাঠে অসহায় অটোচালক, সিএনজিচালক, ট্রলার চালক এবং সেলুন দোকানি সহ ৩০০ পরিবারের মধ্যে নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ হোসেন্দী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মাহবুবুর রহমান , হোসেন্দী ইউনিয়ন সৈনিক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সৈকত হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *