গজারিয়ায় সুধীসমাজের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন কাজী নাহিদ রসুল

সারাবাংলা

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
মুন্সিগঞ্জের গজারিয়ায়, নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নিবার্হী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গজারিয়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খোকন নেকী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আঁখি, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, ইমামপুর ইউনিয়নের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহ, বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো. লিটন, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনিরুল হক মিঠু সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী প্রতিনিধিরা বক্তব্য রাখেন।
এর আগে সকাল ১০টার দিকে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল গজারিয়া থানা কম্পাউন্ড, ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চবিদ্যালয় ও ভবেরচর বালিকা উচ্চবিদ্যালয় দুটি এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। পরে তিনি দুপুরে উপজেলা পরিষদ চত্তরে ইমামপুর ও গজারিয়া ইউনিয়নের একশত জেলে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
উপজেলা পরিষদের গেইটের সামনে বৃক্ষ রোপণ কর্মসূচি। উপজেলা সাব রেজিষ্টার এর কার্য্যলয়ে সেবা গ্রহিতাদের জন্য ডিজিটাল সেবা কার্য্যক্রম এর উদ্ধোধন, এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা তাদের ইউনিয়নে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক কাজী নাহিদ রাসুল বলেন, দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় এখন দেশ উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে একটি সুখী-সমৃদ্ধ সোনার দেশ গড়তে চাই। এজন্য প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে সফল এবং সার্থক করতে হবে। আর প্রতিটি কাজে চিন্তা চেতনায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শকে ধারন করতে হবে। তিনি বলেন, বতর্মান সরকার উন্নয়নের সরকার। সরকারের যে উন্নয়নের পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান। কৃষি ও শিক্ষা খাতকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকারের নেয়া সকল পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান। এছাড়া মাদক নির্মূলে স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হতে বলেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *