গণফোরাম থেকে বহিষ্কার হতে পারেন ড. কামাল

জাতীয়

অনলাইন ডেস্ক : গণফোরামের নির্বাহী সভাপতি ও মুখপাত্র সুব্রত চৌধুরী জানিয়েছেন, গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডের জন্য প্রয়োজনে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে শোকজ করা হবে। তিনি বলেন, শোকজের জবাব সন্তোষজনক না হলে, তাকে ফোরাম থেকে চূড়ান্ত বহিষ্কার করা হতে পারে।
আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে গণফোরাম আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।
সুব্রত চৌধুরী বলেন, আগামী সম্মেলনে যদি কামাল হোসেন আসেন, তবে তাকে সঙ্গে নিয়ে আমরা গণফোরামকে সামনের দিকে অগ্রসর করব। তবে উনি (ড. কামাল) যদি ড. রেজা কিবরিয়া এবং ওনার আশীর্বাদপুষ্ট যে দুষ্টচক্রটি গণতন্ত্রহীন ও স্বেচ্ছাচারিতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে, তাদের পক্ষ নেন; তাহলে সম্মেলনের আগেও আমরা সিদ্ধান্ত নিতে পারি।
ড. কামাল হোসেনের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হবে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা বলেছিলাম ২৬ ডিসেম্বর, কিন্তু যেহেতু উনি এখনও ড. রেজা কিবরিয়া যোগসাজশে গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ড করে যাচ্ছেন, তাই সিদ্ধান্ত আগেও হতে পারে। আমরা দেখব আগামীকাল থেকে উনি কি ভূমিকা রাখেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গণফোরাম ষষ্ঠ জাতীয় সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক মোস্তফা মহসিন মন্টু ও নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *