গাইবান্ধায় বিক্ষোভ-মানববন্ধন

সারাবাংলা

গাইবান্ধা প্রতিনিধি:
সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম হামলার শিকার হয়ে আহত হয়েছেন। এরই প্রতিবাদে গাইবান্ধা শহরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার দুপুরে গাইবান্ধা আসাদুজ্জামান মার্কেটের সামনে এ কর্মসূচির আয়োজন করে গাইবান্ধার কর্মরত সাংবাদিকরা। এসময় রাস্তায় বসে বিক্ষোভ মিছিল শেষে এক মানববন্ধন পালন করা হয়।

আরও বক্তব্য দেন সাংবাদিক আবু জাফর সাবু, সিদ্দিক আলম দয়াল, অমিতাভ দাস হিমন, রিকতু প্রসাত, দীপক কুমার পাল, হেদায়তুল ইসলাম বাবু, আরিফুর রহমান বাবু, উজ্জ্বল চক্রবর্তী, তাজুল ইসলাম রেজা, সরদার শাহীন লোটন, খালেদ হাসান, সুজন প্রসাদ ও শাহজাহান সিরাজ প্রমূখ।

বক্তারা বলেন, অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে তাদের গ্রেফতারসহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি। অন্যথায় ফের কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে বগুড়া সদর উপজেলার দশটিকা গ্রামে আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করতে গিয়ে শ্রমিকলীগের নেতা-কর্মীদের হামলার শিকার হন সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম। এসময় তাদের ক্যামেরা, মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *