‘গাঙচিল’ নিয়ে ফিরছেন পূর্ণিমা

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বড় ও ছোট পর্দায় অভিনয় করেও প্রশংসা, ভালোবাসা পেয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। নানা পণ্যের বিজ্ঞাপনেও দেখা গেছে মিষ্টি হাসির এই অভিনেত্রীকে।

তবে অনেক দিন ধরে অভিনয় নিয়মিত নন তিনি। গল্প ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে কাজ করেন। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পূর্ণিমা। গত ১০ ও ১১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি। এটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম।

পূর্ণিমা বলেন, ‘অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজ করার কথা হচ্ছিল। অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।’ নায়িকা আরও জানান, শিগগির কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি।

এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পূর্ণিমার দুই সিনেমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’। অনেকদিন ধরেই আটকে আছে সিনেমা দুটির কাজ। আজ মঙ্গলবার থেকে আবারও ‘গাঙচিল’-এর শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা। তিনি জানান, আজ ও আগামীকাল সিনেমাটির বাকি থাকা কিছু প্যাঁচওয়ার্কের কাজ করবেন।

উল্লেখ্য, সম্প্রতি চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন পূর্ণিমা। এ প্রসঙ্গে ঢাকা পোস্টকে তিনি বলেছিলেন, ‘এটা আমাদের অনেক দিনের স্বপ্ন ছিল। অবশেষে হয়েছে। এর সঙ্গে থাকতে পারাটা অনেক বড় আনন্দের ব্যাপার। সেলিম ভাই, মিশা ভাইসহ অনেক গুণীজন এখানে আছেন। তাদের সঙ্গে থাকতে পেরেও আমার ভালো লাগছে। মিটিংয়ের পরই আমরা বুঝতে পারব কে কীভাবে এখানে কাজ করব। আশা করি সবাই মিলিত হয়ে ভালো কিছু করতে পারব।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *