গুঞ্জন সত্যি হলো, সেলিমের ‘গুনিন’-এ পরীমণি

বিনোদন

ডেস্ক রিপোর্ট : কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করবেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। সেই গুঞ্জন এবার সত্যি হলো। সেলিমের ‘গুনিন’-এ চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা। যেখানে রাবেয়া চরিত্রে দেখা যাবে তাকে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা নিজেই। সিনেমাটিতে অভিনয়ের জন্য এদিন সন্ধ্যায় পরী চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান তিনি।

পরীমণি বলেন, ‘আমি জেল থেকে যেদিন বের হই সেদিনই গিয়াস উদ্দিন সেলিম ভাই প্রস্তাবটি দিয়েছিলেন। এটি আমার জন্য ছিল সেরা উপহারের মতো।’

প্রখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুনিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে আরও অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ প্রমুখ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলেও জানান গিয়াস উদ্দিন সেলিম। আগামী ১০ অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।

তার আগে ২০ সেপ্টেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি জায়গায় জোড়া একটি বটগাছের নিচে সেট তৈরির কাজ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। এরপর সিনেমার বাকি কাজ হবে মানিকগঞ্জে।

৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ -এর কাহিনি। সেখানে জিন–ভূত তাড়ানো হয়। গ্রামের বাইরে একটা আস্তানা আছে। সেখানে উড়ছে লাল কাপড়ের নিশান। সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া। যে চরিত্রটি করবেন পরীমণি।

উল্লেখ্য, ‘গুনিন’-এর রাবেয়া চরিত্রের জন্য এর আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন নুসরাত ফারিয়া। তবে শিডিউল জটিলতার কারণে তিনি সিনেমাটি ছেড়ে দেন। এটি প্রযোজনায় একটি ওটিটি প্লাটফর্ম।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *