গোপালগঞ্জে দুইটি পরিবারকে আর্থিক সহায়তা

সারাবাংলা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সুপ্রতিবেশী প্রোগ্রামের আওতায় জেলা প্রশাসনের আয়োজনে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করণে দুইটি পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের ইউপি সদস্য নিহত হামিদুল শরীফ ও সরকারি শিশু পরিবারের ৪র্থ শ্রেনীর ছাত্র নিহত জোবায়ের খান এর পরিবারকে এ আর্থিক সহায়তা দেওয়া হয়।

বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুই পরিবারকে ১ লাখ টাকা করে মোট ২ লাখ টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এ সময় জেলা প্রশাসকের হাত থেকে চেক গ্রহন করেন নিহত হামিদুল শরীফের স্ত্রী পারভীন বেগম ও নিহত জোবায়েরের মা সেলিনা বেগম। চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, অতিরিক্তি জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. ইলিয়াছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ২০২০ সালের ১২ ডিসেম্বর গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফ দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়। এর থেকে তার পরিবার মানবেতর জীবনযাপন করছে। এবং গত ২২ ডিসেম্বর গোপালগঞ্জ সরকারি শিশু পরিবারের ৪র্থ শ্রেনীর ছাত্র জোবায়ের খান নামে এক শিশুর রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটে। এ বিষয়ে জেলা প্রশসক শাহিদা সুলতানা বলেন, গোপালগঞ্জ জেলার সামাজিক নিরাপত্ত্বা নিশ্চিত করার লক্ষে ভুক্তভোগী অসহায় পরিবারকে সহযোগিতা করার জন্য জেলা প্রশাসন থেকে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *