গৌরীপুরে শুভ্রর স্মরণে শোক সভা

সারাবাংলা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বিআরডিবি’র চেয়ারম্যান ও গৌরীপুর পৌরসভার মেয়র প্রার্থী সন্ত্রাসীদের হামলায় নিহত মাসুদুর রহমান শুভ্রর স্মরণে এক বিশাল শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত শুক্রবার বিকাল ৩টায় পৌর শহরের ধান মহালে এ সভার আয়োজন করা হয়। এই শোক সভাকে কেন্দ্র করে দুপুর থেকেই উপজেলার ১০টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের হাজারো নেতা কমী ব্যানার-ফেস্টুন নিয়ে মিছিল করে সভাস্থলে আসতে শুরু করে। এক সময় সভাস্থলসহ পৌরশহরের আশপাশ এলাকা জনসমুদ্রে পরিণত হয়।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিধূ ভূষণ দাসের সঞ্চালনায় শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
বিশেষ অতিথির বক্তব্য দেন মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ হাসান অনু, দফতর সম্পাদক দীন ইসলাম ফখরুল, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাসানী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক মুর্শেদুজ্জামান সেলিম, ঢাবি ছাত্রলীগ সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, নিহত শুভ্রর চাচা ও সাবেক ছাত্রলীগ নেতা সাদেকুর রহমান সেলিম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আঃ মুন্নাফ, মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল হাশিম, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এবিএম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগ নেতা রৌশন সারোয়ার সজির, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ছাত্রনেতা ও ভিপি মাহফুজুল্লাহ মাহ্ফুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ও সরকারি কলেজের সাবেক ভিপি মাহাবুবুল হক শাহীন, সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা আবু কাউছার চৌধুরী রন্টি, সরকারী কলেজের সাবেক জিএস মাজহারুল ইসলাম টুটুল প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *