‘গ্যাংস্টার’সহ তিন সিনেমায় সায়মন-মাহি

বিনোদন

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের বেশ কয়েকটি দর্শকপ্রিয় ব্যস্ত দুই তারকা চিত্রনায়ক সায়মন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘পোড়ামন’, ‘জান্নাত’সহ বেশ কয়েকটি  ছবিতে কসঙ্গে কাজ করেছেন তারা। মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের ‘আনন্দ অশ্রু’ নামে আরও একটি ছবি। যেটি এ বছরই মুক্তি পাওয়ার কথা।

তার আগে একসঙ্গে আরও তিনটি ছবিতে জুটি বাঁধলেন সায়মন ও মাহি। সেগুলো হল- ‘গ্যাস্টার’, ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’। তিনটি ছবিই প্রযোজনা করবে দেশের অন্যতম বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সোমবার প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হন সায়মন ও মাহি।

এদিন বিকালেই ফেসবুকে কয়েকটি ছবিসহ একটি স্ট্যাটাস দিয়ে খুশির খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেন চিত্রনায়ক সায়মন। তিনি লেখেন, ‘অনেক বড় প্রোডাকশন হাউজ শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। সবগুলোতেই নায়িকা হিসেবে আছেন মাহিয়া মাহি।’

সায়মনের স্ট্যাটাস থেকে জানা যায়, তিনটি ছবির মধ্যে ‘গ্যাংস্টার’ পরিচালনা করবেন শাহীন সুমন। ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ ছবি দুটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। ওই স্ট্যাটাসে সায়মন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের জন্য দোয়া আর ভালোবাসাও প্রার্থনা করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *