গ্রাহকদের সুবিধার্থে এনার্জিপ্যাক-আরএফএল সমঝোতা সই

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক ডেস্ক : গ্রাহকদের সুবিধার্থে এনার্জিপ্যাক ও আরএফএল’র মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে। সম্প্রতি রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় অবস্থিত এনার্জি পয়েন্টে সমঝোতা স্মারকটি সই হয়। সমঝোতা স্মারক অনুসারে, প্রথমে ঢাকার এবং পরে দেশজুড়ে আরএফএল বেস্টবাই, ভিশন এম্পোরিয়াম ও ইজি বিল্ডের আউটলেটে জি-গ্যাস এলপিজি সিলিন্ডার ও আরএফএল গ্যাস স্টোভ পাওয়া যাবে। এ চুক্তির আওতায় গ্রাহক জি-গ্যাস সিলিন্ডার ও আরএফএল’র গ্যাস স্টোভ একসঙ্গে কিনলে আকর্ষণীয় মূল্যছাড় পাবেন।
আরএফএল গ্রুপের ডিরেক্টর মো. মনিরুজ্জামান বলেন, দেশজুড়ে গ্রাহকদের সুবিধার্থে এনার্জিপ্যাকের সঙ্গে যুক্ত হতে পেরে আরএফএল’র পক্ষ থেকে আমরা আনন্দিত। দেশের অন্যতম প্রতিষ্ঠানগুলোর একটি হিসেবে আমরা আশাবাদী যে, এই অংশীদারত্ব গ্রাহকদের জ্বালানি সমস্যা সমাধানে সহায়তা করবে। এখন গ্রাহকরা বান্ডেল অফারে সহজেই পণ্য কিনতে পারবেন।
চুক্তিসই অনুষ্ঠানে আরএফএল গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন ডিরেক্টর মো. মনিরুজ্জামান, এজিএম অপারেশন বিভাগের মো. আমিনুল ইসলাম ও মো. নাজমুল হক, ভিশন এম্পোরিয়ামের হেড অব অপারেশন রাসেল আহমেদ, অপারেশন ম্যানেজার তরিকুল ইসলাম, বেস্টবাই’র হেড অব ক্যাটাগরি মিথুন দেবনাথ ও ক্যাটাগরি ম্যানেজার আরিফুর রহমান।
অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এলপিজি ডিভিশনের চিফ বিজনেস অফিসার আবু সাঈদ রাজা, জি-গ্যাস এলপিজি সেলসের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার আহমেদ আলী রিপন, মার্কেটিং কমিউনিকেশনস স্পেশালিস্ট আমিন মাহমুদ ও মার্কেটিং কমিউনিকেশনসের ডেপুটি ম্যানেজার আতিকুজ্জামান খান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *