ঘণ্টা দুয়েকের মধ্যে জানা যাবে সাকিবের প্রকৃত অবস্থা

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:

কি খবর সাকিবের? সকালের সেশন খেলা হয়ে গেল, বোলিং করা বহুদুরে মাঠেই নামতে পারেননি টিম বাংলাদেশের ‘প্রাণ’, প্রধান বোলিং অস্ত্র সাকিব আল হাসান।
আগের দিন শেষ ঘণ্টায় কুঁচকিতে টান পড়ায় মাঠ ছাড়েন বংলাদেশের সেরা বাঁ-হাতি স্পিনার। ৬ ওভার বোলিং করার পর ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ১৭ নম্বর ওভারে অস্তস্তিতে মাঠ ছাড়া সাকিব আর ফিরে আসেননি। ড্রেসিং রুম থেকে সোজা টিম হোটেলে ফিরে যান।
কাল বৃহস্পতিবার রাতে প্রধান নির্বাচক নান্নু এবং মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের কণ্ঠেই ছিল ধোঁয়াশে ভাব। তারা কেউই নিশ্চিত করে বলতে পারেননি সাকিব আজ সকালে প্রথম বল থেকে ফিল্ডিংয়ে মাঠে নামবেন এবং বোলিং করবেন।
আজ শুক্রবার তৃতীয় দিন সকালে সাকিব মাঠে নামতে পারেননি এবং এদিন আর আদৌ তার মাঠে নামা সম্ভব হবে কি না, এমন নিশ্চয়তাও মেলেনি।
এদিকে আজ সকাল থেকেই চাওর হয়ে গেল, সাকিবের কুঁচকির সমস্যার প্রকৃত অবস্থা নিরুপনে ‘স্ক্যান করা হবে।’ সেই স্ক্যান রিপোর্টের ওপর ভিত্তি করেই ব্যবস্থা নেয়া হবে। আদৌ স্ক্যান করানো হয়েছে কি না, সে খোঁজ নিতে গিয়ে জানা গেল সত্যিই স্ক্যান করানো হবে এবং ঘণ্টা দুয়েকের মধ্যেই তার সত্যিকার বা সর্বশেষ অবস্থা জানা যাবে।
শুক্রবার সকাল ১১ টা নাগাদ সাথে আলাপে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন, ‘ঘণ্টা দেড় থেকে দুয়েকের মধ্যে সাকিবের সর্বশেষ অবস্থা সম্পর্কে ধারনা দেয়া সম্ভব হবে।’
এর আগে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহ্জুল আবেদিন নান্নু আর মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ‘সাকিব নিবিঢ় পর্যবেক্ষণে রয়েছেন।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *