ঘরে বউ রেখে ফের বিয়ে করতে চলেছেন নোবেল

বিনোদন

ডেস্ক রিপোর্ট : ঘরে সুন্দরী স্ত্রী রেখে আবার নাকি বিয়ে করতে চলেছেন ‘সারেগামাপা’ খ্যাত আলোচিত-সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেল। এমন বিতর্ক উস্কে দিয়েছেন মিলা চৌধুরী নামে এক তরুণী। নিজের ফেসবুকে তিনি নোবেলের সঙ্গে তোলা অন্তরঙ্গ একটি পোস্ট করেছেন। ক্যাপশনে জানিয়েছেন বিয়ের খবর।

মিলা তার ফেসবুকে লিখেছেন, ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা দেড় বছর রিলেশনের পর আজ। সে দিবস, সে বিয়েতে রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ। ছবি আমার আর আমার হবু স্বামী নোবেলের অনুমতি ক্রমেই দেয়া।’

মিলার স্ট্যাটাস দেখে বোঝা যাচ্ছে, জল অনেক দূর পর্যন্ত গড়িয়েছে। তাদের পরিচয়ও অনেক দিনের। কিন্তু সুন্দরী স্ত্রী থাকতে আবার কেন বিয়ের দিকে ঝুঁকছেন নোবেল? গত কয়েক দিনের পর্যবেক্ষণ বলছে, নোবেলের সঙ্গে তার স্ত্রী মেহরুবা সালসাবিলের সম্পর্ক ভালো যাচ্ছে না। সালসাবিল ইতোমধ্যে তার বাবার বাড়ি চলে গেছেন।

কিন্তু কেন? এর উত্তরও অজানা নয়। কিছুদিন আগে নোবেল তার ভেরিফায়েড ফেসবুক থেকে স্ট্যাটাস দেন যে, তিনি হয়তো বাবা হচ্ছেন। স্ত্রী এবং অনাগত সন্তানের জন্য দোয়াও চান। এ নিয়ে সে সময় কটাক্ষের মুখে পড়েন নোবেল। নেটবাসী মন্তব্য করেন, ‘বাবা হচ্ছেন, আবার হয়তো কেন? এমন একটা স্পর্শকাতর বিষয় নিয়েও ফাজলামি!’

নোবেলের ওই স্ট্যাটাস দেয়াটা ভালো চোখে দেখেননি স্ত্রী মেহরুবা সালসাবিলও। তিনি পরবর্তীতে স্ট্যাটাস দিয়ে জানান, নোবেলের কথা সত্য নয়। তিনি সন্তানসম্ভবা নন। এ বিষয়ে তিনি নোবেলকে কিছু জানাননি বলেও উল্লেখ করেন। এমন একটি বিষয় নিয়ে ফেসবুকে বিতর্ক সৃষ্টি করায় তিনি নোবেলকে বেশ গালমন্দও করেন।

এর একদিন পরই নোবেল আবার স্ট্যাটাস দিয়ে জানান, তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। তিনি বলেন, ‘ও (সালসাবিল) কোথায় আছে, কী করছে, কী খাচ্ছে জানি না।’ নোবেল দাবি করেন, স্ত্রীর বাপের বাড়ি লোকজন তাকে নিয়ে গেছে। গায়ক এমন অভিযোগও করেন, তার স্ত্রী নাকি পেটের বাচ্চা নষ্ট করে ফেলার হুমকি দিয়েছেন।

এতসব বিতর্কের মাঝে এলো তার নতুন বিয়ের খবর। সত্যি কি বিয়ে করতে চলেছেন নোবেল। যদিও এমন সিদ্ধান্ত নেন, তবে কি সালসাবিলের সঙ্গে সম্পর্কে অবনতিই তার মূল কারণ? নাকি মিলা চৌধুরী নামে ওই তরুণীকে কাছে পেতে কৌশলে, নাটক করে এবং গুজব ছড়িয়ে সালসাবিলকে দূরে সরিয়ে দিয়েছেন?

এ সম্পর্কে জানতে নোবেলকে একাধিক বার কল করা হলেও তিনি রিসিভ করেননি। তবে গায়কের বর্তমান স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আপনাদের মাধ্যমে প্রথম শুনলাম বিষয়টি। নোবেলের সম্পর্কের বিষয়ে সত্যি আমি কিছু জানি না। তাই এ বিষয়ে কিছু বলতেও পারছি না।’

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন গায়ক নোবেল। ২০১৮ সালে ইনস্টাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়েছিল। সেই পরিচয় থেকে সখ্যতা, প্রেম। কয়েক মাস পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। সালসাবিলকে বিয়ের পর এসব তথ্য নোবেল নিজেই গণমাধ্যমকে জানিয়েছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *