https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/berca-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

ঘাম ঝরিয়ে শেষ ষোলোয় বার্সেলোনা

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : খেলাধুলা ডেস্ক : দলের প্রাণভোমরা বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ড লিওনেল মেসিকে ছাড়াই কোপা দেল রে’র শেষ ষোলোর টিকেট কেটেছে বার্সেলোনা। ওসমানে দেম্বেলে ও মার্টিন ব্রাথওয়েটের অতিরিক্ত সময়ের গোলে তৃতীয় সারির দল কোরনিয়াকে ২-০ ব্যবধানে হারিয়েছে কাতালান জায়ান্টরা।

সুপার কোপায় বিলবাওয়ের বিপক্ষে লাল কার্ড দেখায় দুই ম্যাচ নিষিদ্ধ মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ড ছাড়াও কোম্যানের স্কোয়াডে ছিলেন না ফ্রাঙ্কি ডি ইয়ং-জর্দি আলবাদের মতো তারকারা। আগের ম্যাচে অ্যাতলেতিকো মাদ্রিদকে হারিয়ে চমক সৃষ্টি করে কোপা দেল রে’র শেষ বত্রিশে পা রেখেছিল কোরনিয়া। যার কারণে কিছুটা হলেও স্বস্তিতে ছিল না বার্সা।

ম্যাচেও তার প্রমাণ দেয় বার্সা। দু’টি পেনাল্টি মিস করার খেসারত দেয় তারা। মিরালাম পিয়ানিচ ও ওসমানে দেম্বেলের নেওয়া দু’টি স্পট কিক ঠেকিয়ে ম্যাচ অতিরিক্ত সময়ে নিয়ে যান কোর্নিয়ার ২১ বছর বয়সী গোলরক্ষক র‌্যামন হুয়ান।

অবশ্য বদলি হিসেবে নাম পেদ্রির পাস থেকে ৯২তম মিনিটে গোল করে ভুলের শোধ দেন দেম্বেলে। সমতায় ফিরতে মরিয়া কোরনিয়া ১০ জনের দল হয়ে পড়ে ম্যাচের শেষ মুহূর্তের দিকে। ১১৮তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আলবার্ট ম্যানুয়েল ফার্নান্দেস। সেই সুযোগে অতিরিক্ত সময়ের যোগ করা প্রথম মিনিটে বার্সাকে দ্বিতীয় গোল এনে ব্রাথওয়েট। এবারও বলটির যোগানদাতা পেদ্রি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *