ঘুমের ওষুধ খাইয়ে হত্যা কালকিনি : কারাগারে পাষণ্ড স্ত্রী

সারাবাংলা

নাসিরউদ্দিন ফকির লিটন, কালকিনি থেকে:
মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় স্বামী মোঃ নাজিমুদ্দিন কাজীকে অতিমাত্রায় ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে হত্যার দায়ে স্ত্রী রুবি বেগমকে (২৩) গ্রেফতার করেছে থানা পুলিশ।  সোমবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়। পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার পূর্ব আলিপুর গ্রামের মান্নান কাজীর ছেলে মোঃ নাজিমুদ্দিন কাজীর(২৫) সঙ্গে একই এলাকার মোঃ কামাল সিকদারের মেয়ে রুবি বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে চার বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। কিন্তু গত ২১ জুন রাতে স্বামী মোঃ নাজিমুদ্দিন ষ্টোক করে মারা যায় বলে এলাকা এমন প্রচার করে স্ত্রী রুবি বেগম। এবং ওই সময়ই তরিঘরি করে তার লাশ দাফন করা হয়। এ মৃত্যুর একমাস গড়িয়ে গেলে নাজিমুদ্দিনের পরিবারের মধ্যে সন্দেহের দানা বাড়তে থাকে যে এটা স্বাভাবিক মৃত্যু নয় তাকে হত্যা করা হয়েছে। গত শনিবার নাজিমুদ্দিনের ফুফু সামত্রবান (মতি বেগম) থানায় মামলা করার জন্য গেলে কালকিনি থানা পুলিশ মামলা না নিয়ে তাদের মাদারীপুর কোর্টে মামলা করার পরামর্শ দেন। কিন্তু
পরে অসহায় নিহতের পরিবার অর্থেরভাবে মামলা না করে রবিবার এলাকার ইউপি চেয়ারম্যান রেহানা নেয়ামুল ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে নিহত নাজিমুদ্দিনের স্ত্রী রুবিকে নাজিমুদ্দিনের মৃত্যুর সার্বিক বিষয় জিজ্ঞেসাবাদ করা হয়। এসময় রুবি অনুতপ্ত হয়ে নিজের মুখেই ঘুমের ওষুধ খাইয়ে স্বামী হত্যার দায় স্বীকার করেন।
এ হত্যার স্বীকারোক্তির কথা ইউপি চেয়ারম্যানের রেহানা নেয়ামুলের স্বামী নেয়ামুল আকন বিষয়টি কালকিনি থানা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ সন্ধ্যার পরে ঘটনা স্থানে গিয়ে ঘাতক স্ত্রী রুবি বেগমকে আটক করেন। এ ঘটনায় কালকিনি থানায় রুবির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই নাইম ও ফুফু সামন্ত্রবান (মতি বেগম) বলেন, আমাদের আগেই সন্দেহ হয়েছিল নাজিমুদ্দিন মাড়া যায়নি তাকে হত্যা করা হয়েছে। আমরা গতকাল থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি। আমাদের মাদারীপুর কোর্টে গিয়ে মামলা দিতে বলে। পরে এলাকার লোকজন নিয়ে রুবিকে জিজ্ঞেসবাদ করলে রুবি ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করে সবাইকে প্রকাশ্যে অকপটে বলে দেয়। পুলিশকে দুপুরে জানালো হলে পুলিশ সন্ধ্যায় এসে রুবিকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আশফাক রাসেল বলেন, ভুক্তভোগী পরিবার রোববার রাতে থানায় হত্যা মামলা করেছে। মামলার আসামী রুবিকে আটক শেষে গতকাল সোমবার মাদারীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *