চতুর্থ বার জাতীয় পুরস্কার জিততে চলেছেন কঙ্গনা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: আগেও তিন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন তিনি।  আবারও সেরা অভিনেত্রীর পুরস্কার জিততে চলেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। সোমবার বিকালে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৬৭তম আসরে ঘোষণা করা হয়েছে বিজয়ীদের নাম। সেখানে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটির জন্য সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন কঙ্গনা।

এই নিয়ে চতুর্থ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতলেন বলিউডের ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। এর আগে ‘কুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’ ছবি তিনটির জন্য সেরা অভিনেত্রী বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা।

সোমবার নিজের টুইটার থেকে একটি ভিডিও পোস্ট করে সেই উচ্ছ্বাসের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটির পরিচালক, লেখক, সহ অভিনেতা এবং কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পাশাপাশি নিজের পরিবার এবং দিদি রাঙ্গোলী চান্ডেলের কথাও মনে করিয়ে দিয়েছেন কঙ্গনা। ভিডিওবার্তায় তিনি বলেছেন, ‘এই ছবি সফল করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আমার দর্শক, ভক্ত, যারা সব সময় আমার পাশে থেকেছেন। একই সঙ্গে আমার পরিবার, বোনকেও ধন্যবাদ।’

এদিকে, ২৩ মার্চ মঙ্গলবার কঙ্গনার জন্মদিন। অভিনেত্রীর দিদি রাঙ্গোলী চান্ডেল টুইটারে লিখেছেন, এই পুরস্কার কঙ্গনার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার। টুইটারে বোনের উদ্দেশে শুভেচ্ছাবার্তাও লিখেছেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *