চলন্ত পাজেরোতে হঠাৎ আগুন

সারাবাংলা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল উপজেলায় চলন্ত পাজেরো গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

গাড়ির মালিক বাসাইল উপজেলার বালিনা গ্রামের বাসিন্দা শহীদুজ্জামান তপন। তিনি চাকরি সূত্রে ঢাকার গুলশানে বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিনা গ্রাম থেকে শহীদুজ্জামান তপন ও তার ভাই শরিফুল ইসলাম পাজেরো গাড়ি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গাড়িটি উপজেলার বাঐখোলা সিএনজি পাম্প এলাকায় পৌঁছলে হঠাৎ করেই গাড়িতে আগুন লেগে যায়।

এ সময় গাড়ি থেকে তারা দ্রুত নেমে পড়েন। খবর পেয়ে টাঙ্গাইল এবং বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি বলেন, আমার ভাতিজা এইচএসবিসি ব্যাংকে কর্মরত শহীদুজ্জামান তপন ও পল্লী বিদ্যুতায়ন বোর্ডে কর্মরত শরিফুল ইসলাম তারা দুজনেই আজ বাড়িতে এসেছিলেন।

বাড়ি থেকে ফেরার পথে তাদের পাজেরো গাড়িতে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় তারা দুজনেই গাড়ি থেকে দ্রুত নেমে যায়। এ জন্য তাদের কোনো ক্ষতি হয়নি। গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে।

বাসাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইশতিয়াক আহমেদ বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাজেরো গাড়িতে হঠাৎ করেই আগুন লেগে যায়। পরে খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ধারণা করা হচ্ছে- ক্লাস প্লেট চলে যাওয়ায় ঘষণের ফলে গাড়িতে আগুনের সূত্রপাত হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *