চলন্ত বাসে আগুন, প্রাণেরক্ষা যাত্রী

জাতীয় সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া সরাইল বিশ্বরোড মোড় এলাকায় যাত্রীবাহী একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। বিশ্বরোড মোড়ে যাত্রী নামিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে যাচ্ছিল।

বেতবাড়ীয়া নামক স্থানে যাবার পর বাসটির পেছনের দিকে হঠাৎ করে আগুন লাগে। এ সময় বাসের চালক হেলপারসহ অন্য যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে যায়। মুহূর্তে আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সরাইল ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগে পুরো বাসটি পুরোপুরি পুড়ে যায়। দ্রুত সকল যাত্রী নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এই দুর্ঘটনায় কোনো যাত্রী হতাহত হয়নি। এ ঘটনার পর সড়কটিতে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকলেও পরে তা স্বাভাবিক হয়ে আসে।

মাহবুবুর রহমান আরও বলেন, কেন, কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এরপরই বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *