চলে গেলেন মোনালি ঠাকুরের বাবা

বিনোদন

বিনোদন ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের বাবা গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর। রবিবার মধ্যরাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

গায়িকা মোনালি ঠাকুর কয়েক মাস ধরেই সুইজারল্যান্ডে রয়েছেন। বাবার মৃত্যুর খবর পেয়ে ইতোমধ্যে তিনি ভারতের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তবে তার আগেই সোমবার সকালে কেওড়াতলা মহাশ্বশানে প্রয়াত শক্তি ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন করে ফেলেছেন তার বড় মেয়ে মেহুলি গোস্বামী ঠাকুর।

শক্তি ঠাকুরের পরিবার জানিয়েছে, বছর কয়েক আগে সেরিব্রাল অ্যাটাকের পর থেকেই শারীরিক ভাবে ভেঙে পড়েছিলেন এই গায়ক ও অভিনেতা। তার দৃষ্টি এবং স্মৃতিশক্তিও ক্ষীণ হয়ে এসেছিল। রবিবার রাতে শ্বাসকষ্ট হলে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মধ্যরাতে সেখানেই তার মৃত্যু হয়।

সত্তর-আশি দশক এবং নব্বইয়ের গোড়ার দিকে বেশ জনপ্রিয় কামিয়েছিলেন মোনালি ঠাকুরের বাবা শক্তি ঠাকুর। তার প্রথম জীবন কেটেছে শিক্ষকতা করে। নেতাজিনগর স্কুলে কেমিস্ট্রি পড়াতেন তিনি। শখ ছিল গানবাজনা ও অভিনয়ের। সেই শখ পূরণেই পরে শিক্ষকতা পেশা ছেড়ে ঢুকে পড়েন গান ও অভিনয়ের জগতে। শিক্ষকতার মতো এখানেও তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

শক্তি ঠাকুরের মৃত্যুর খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রথম জানান তার বড় মেয়ে মেহুলি ঠাকুর। তার পরই বাবার স্মৃতিতে কান্নায় ভরা পোস্ট শেয়ার করেন মেয়ে মোনালি ঠাকুর। ছোটবেলার ছবি থেকে শুরু করে ‘আমার বাবা’ ক্যাপশন দিয়েও ছবি শেয়ার করেন মোনালি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *