চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে এরফান গ্রুপের ঈদ সামগ্রী ও খাদ্যসহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন

সারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড, পেশাজীবী সংগঠনের বিভিন্ন সংগঠনের মধ্যে বিতরণ শেষে ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নের করোনায় কর্মহীন ২০ হাজার দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী ও খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলীর নিজস্ব অর্থায়নে এর আয়োজন করা হয়। গতকাল শুক্রবার সকালে ৪ নম্বর বারঘরিয়া ইউনিয়ন পরিষদের টিটিসি কলেজ মাঠে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও।
খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবু নজর খান ব্রিটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামুদ্দিন বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজালাল শাহীন, জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আবু নাসের মোহাম্মদ সালেহ খান। খাদ্যসামগ্রী বিতরণ এর সমন্বয়ে কারী নাসরুম মিনাল¬াহ বাচ্চু।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে যাওয়ার পরেও মুক্তিযুদ্ধের পক্ষ সব সময় জনগণের সঙ্গে ছিল এখনো আছে। এরফান ভাইয়ের ত্রাণ বিতরণ তার মধ্যে একটি উল্লেখযোগ্য উদাহরণ। এরফান ভাই শুধু এই বছরই নয় গত বছরও তিনি পৌরসভা ও উপজেলা পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যা চাঁপাইনবাবগঞ্জের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও বলেন, দেশের এই কঠিন দুর্যোগময় মুহূর্তে এরফান আলী যে ত্রাণ বিতরণ করছে তা চিরস্মরণীয় হয়ে থাকবে। অসহায় মানুষের বেঁচে থাকার জন্য তার এই খাদ্য সামগ্রী বিতরণ এজন্য তিনি তাকে তাকে ধন্যবাদ জানান। এরফান আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে গত বছরও আমি খাদ্য সহায়তা দিয়েছি এবং এবারও দিচ্ছি। আগামীতেও খাদ্য সহায়তা দিয়ে থাকবো। করোনা প্রতিরোধে আপনাদের সব সময় শারীরিক দূরত্ব বজায় রাখতে হবে, মুখে মাস্ক পড়তে হবে। খাদ্য সহায়তার মধ্যে ছিলÑ চাল, আটা, আলু, মসুর ডাল, লাচ্চা সেমাই, চিনি। উল্লেখ্য একই দিনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর, রানিহাটি ও চরঅনুপনগর ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *