চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করতে আবারো আন্দোলন

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : সরকারি চাকরি প্রত্যাশীদের চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে আবারো কর্মসূচি ঘোষণা করেছেন চাকরি প্রার্থীরা।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের পক্ষ থেকে জানানো হয়েছে, চাকরি প্রার্থীদের সঙ্গে আলোচনা করে আগামী ২২ জানুয়ারি (শুক্রবার) থেকে শাহবাগে নতুন কর্মসূচি পালন করা হবে।

চাকরি আবেদনের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সম্প্রতি অনুষ্ঠিত এক সভা থেকে নতুন এ কর্মসূচির কথা বলা হয়।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের প্রধান সমন্বয়ক মোহাম্মদ আলী বলেন, আমরা দীর্ঘদিন থেকেই চাকরি আবেদনের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে আন্দোলন করছি। এটা বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহারে দেয়া অঙ্গিকার। এটা ছাত্রসমাজের ন্যায্য অধিকার। কিন্তু দীর্ঘ আন্দোলন-সংগ্রামেও আমরা আশানুরূপ ফলাফল দেখতে পাচ্ছি না।তিনি বলেন, এবার আর পেছনে ফিরে তাকানোর সুযোগ নেই। সব সংগঠনের সহযোদ্ধাদের সঙ্গে কথা বলে নতুন কর্মসূচি ঘোষণা করেছি। এতে সবাই সম্মত হয়েছেন।

মোহাম্মদ আলী বলেন, এ দাবিতে আগামী ২২ জানুয়ারি দুপুর আড়াইটায় পদযাত্রাসহ ব্যতিক্রমধর্মী কর্মসূচির আয়োজন করা হয়েছে। এবারের পদযাত্রাই হবে ৩৫-এর বিজয়ের চূড়ান্ত লক্ষ্য।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *