বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা জলবায়ু পরিবর্তনে যেসব সংকট বাড়ছে তার অন্যতম ব্যবহারযোগ্য পানি : জাহিদ ফারুক ভারতীয় পণ্য বয়কটের নামে বিএনপি দেশের বাজার ব্যবস্থাকে অস্থির করার ষড়যন্ত্রে লিপ্ত : ওবায়দুল কাদের ‌‘দেশের মানুষ শান্তিতে থাকলে বিএনপি জামায়াত অশান্তি বোধ করে’ লক্ষ্মীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ৯ জেলেকে জরিমানা সব ফলের দাম বেশি, কেজির বদলে এক-দুই পিস কিনছেন অনেকে তাড়াশে জমে উঠছে ঈদবাজার যেভাবে রেলের টিকিট সিন্ডিকেট গড়ে তোলেন সহজ ডটকমের পিয়ন মিজান

চাটখিলে ভুয়া চিকিৎসকের ২ বছর দন্ড

অনলাইন ডেস্ক :
বুধবার, ৭ জুলাই, ২০২১, ১:০৩ অপরাহ্ন

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ফয়সাল কবির (৩৬) নামের একজন ভুয়া চিকিৎসকের দুই বছরের কারাদণ্ড দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে চাটখিলের বিভিন্ন প্রাইভেট হাসপাতালের পাশাপাশি লক্ষীপুর জেলার রামগঞ্জের রয়েল হাসপাতাল ও চাটখিল এহছানিয়া হাসপাতালে এ্যানেসথেসিয়া সার্জন পরিচয় দিয়ে চিকিৎসা দিয়ে আসছেন। নোয়াখালী জেলা বিএম-এর সভাপতি ডা. এম এ নোমানকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্ম ও ৩৯তম বিসিএস চিকিৎসক ডা. ফয়সাল কবির তথাকথিত ভুয়া চিকিৎসক ফয়সাল কবিরের বিরুদ্ধে অভিযোগ করলে তিনি তার নিজ হাসপাতালে প্র্যাকটিস করার জন্য ডেকে এনে জিজ্ঞাসাবাদ করেন এবং সন্দেহ হলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন।
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা জানান, ডা. ফয়সাল কবির নামে তথাকথিত ডাক্তার উপযুক্ত কাগজপত্র সার্টিফিকেট দেখাতে পারেনি। ৩৯তম বিসিএসের একজন ফয়সাল কবির নামের চিকিৎসক আছে তিনি পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আছে। তার বিএমডিসি নম্বর সংগ্রহ করে তা ব্যবহার করে দীর্ঘদিন চিকিৎসক পরিচয় দিয়ে চিকিৎসা দিয়ে আসছেন। আমরা পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে এর সত্যতা নিশ্চিত হই এবং আমার কার্যালয়ে এই ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই বছরের কারাদণ্ড দিয়ে থাকি। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন চাটখিল থানা পুলিশ। ভুয়া চিকিৎসক ফয়সাল কবির রাজধানী ঢাকা মগবাজারের বাসিন্দা মাহফুজুর রহমান ওসমানের ছেলে। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, ভুয়া চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই বছরের কারাদন্ডের আদেশ প্রদানের পর পর পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন এবং সন্ধ্যার পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো খবর