https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Chitalmari-Bagerhat.jpg

চিতলমারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষন মামলার প্রতিবাদে ভিক্ষোভ মিছিল

সারাবাংলা

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে গাঁজা বিক্রি ও সেবনের প্রতিবাদ করায় ১ নং বড়বাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ সর্দারের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা ধর্ষন মালার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় চিতলমারী উপজেলা পরিষদ চত্বরে প্রায় হাজার লোকের উপস্থিতিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, বড়গুনী মাদ্রাসার মোহতামিম মাওঃ সাকাওয়াত উল্লাহ, ইউপি সদস্য বাসুদেব মজুমদার, শ্রমতী চমৎকার খা, এমদাদুল হক শেখসহ প্রমূখ।

বিক্ষোভ সভায় বক্তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে কিছু অনুপ্রবেশকারী নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যে মামলা দায়ের করেছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদ জানায়, আগে আমি এই পরিষদের মেম্বার ছিলাম। পরবর্তীতে নৌকা প্রতীক নিয়ে আমি চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান হওয়ার পর থেকে আমি এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূলে জোর পদক্ষেপ গ্রহণ করি। তাতে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা আমার উপরে ক্ষিপ্ত হয়ে এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। আমি হাসপাতালে শুয়ে এই মামলার খবর শুনি। এ ঘটনায় আমি মোটেও জড়িত নই।

স্থানীয় সামসুল হক শেখ বলেন, চেয়ারম্যান গত ৫ জানুয়ারী সড়ক দূর্ঘটনায় আহত হয়ে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হন। মূলত মামলার বাদী ধলা শেখ একজন মাদক সেবী। কিছুদিন আগে গাঁজাসহ সে হাজতে যায়। জামিন পেয়ে নিজের মেয়েকে দিয়ে চেয়ারম্যানের নামে এই মামলা করেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *