চিতলমারীতে নারী চেয়ারম্যানের ফ্রি অক্সিজেন সেবা চালু

সারাবাংলা

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের চিতলমারীতে ব্যক্তি উদ্দ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন উপজেলার ৭ নং সন্তোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিউটি আক্তার। বুধবার দুপুর ১২টায় পরিষদ সভা কক্ষে স্বল্প পরিসরে দুটি অক্সিজেন সিলিন্ডার, মেডিকেল মাক্স, মাক্স, হ্যান্ড স্যানিটাইজারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি ইউনিয়ন পরিষদের সদস্য ও চৌকিদারদের হাতে তুলে দেন।
চেয়ারম্যান বিউটি আক্তার বলেন, কোভিট-১৯ আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে কেউ মারা না যায় বা অক্সিজেন কষ্টে না ভোগে সে জন্য আমি ব্যক্তিগত তহবিল থেকে দু’টি অক্সিজেন সিলিন্ডার এবং প্রয়োজনীয় সরঞ্জামাদি এবং মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার কিনেছি। যার অক্সিজেন প্রয়োজন হবে সে বিনা মূল্যে এই অক্সিজেন গ্রহণ করতে পারবে। ফোন করে প্রয়োজনের কথা জানালে দ্রুততার সাথে পরিষদের নিজস্ব এ্যম্বুলেন্সে করে রোগীর বাড়ীতে সিলিন্ডার পৌছে দেয়া হবে। সিলিন্ডার ব্যবহারে ৭ নং সন্তোষপুর ইউনিয়নের বাসিন্দারা অগ্রাধিকার পাবে। তবে জরুরী দরকারে উপজেলার যে কেউ এ অক্সিজেন সেবা গ্রহণ করতে পারবে। ভবিষ্যতে আরো অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে সেবার জন্য মজুদ করা হবে।
চেয়ারম্যান আরো বলেন, আমার পরিষদের এ্যাম্বুলেন্সও ২৪ ঘন্টা রুগি সেবার জন্য প্রস্তুত থাকে। স্বল্প খরচে এ সেবা উপজেলার যে কেউ গ্রহণ করতে পারে। এ্যাম্বুলেন্স ড্রাইভারের মোবাইল নাম্বার ০১৭০৭-০৮০৩৯৯।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *