চেয়ারম্যান আজিম হোসেন খানের নৌকা প্রতিক এগিয়ে

সারাবাংলা

এমএ কাইয়ুম মাইজভান্ডারী, শ্রীনগর থেকে
আগামী ১১ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে শ্রীনগরে ৩নং বীরতারা ইউনিয়নে প্রতিদ্বন্দ্বি অন্য দুই স্বতন্ত্র প্রার্থী থেকে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আজিম হোসেন খান এর নৌকা প্রতিক এগিয়ে রয়েছে। তিনি গত ৫ বৎসর চেয়ারম্যান থাকাকালীন সময়ে তার সততা ও নিষ্ঠার সাথে ইউনিয়ন ব্যাপী ব্যাপক উন্নয়ন করায় এখন তিনি সকল প্রার্থীদের থেকে জনপ্রিয়তায় ও ভোটাধিকারের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে। বীরতার ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এর মধ্যে আজিম হোসেন খান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী গাজী সহিদুল্লাহ কামাল ঝিলু (আনারস) ও শেখ ইসলাম (মটরসাইকেল) এবং ইসলামী আন্দোলন মনোনিত প্রার্থী মোঃ জাহিদ খান (হাতপাখা) প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজিম খানের নৌকা ও স্বতন্ত্র প্রার্থী গাজি সহিদুল্লাহ কামার ঝিলুর আনারস এবং স্বতন্ত্র প্রার্থী শেখ ইসলামের মোটর সাইকেলের সঙ্গে ত্রিমুখী লড়াই হবে।
সরে জমিনে ভোটারদের জনমত জরিপে দেখা যায়, বীরতারা ১নং ওয়ার্ডের মজিদপুর দয়হাটা, ২নং ওয়ার্ডের ভুইচিত্র, ৩নং ওয়ার্ডের এনায়েতপুর, ৪নং ওয়ার্ডের সাঁতগাও, ৫নং ওয়ার্ডের নিমতলী, ৬নং ওয়ার্ডের চারিগাও, ৭নং ওয়ার্ডের বীরতার, ৮নং ওয়ার্ডের মাসাখোলা ও সালেপুর এবং ৯নং ওয়ার্ডের ছয়গাও গ্রামের ভোটারদের জনমত জরিপে চেয়ারম্যান আজিম হোসেন খানের নৌকা প্রতিক অনেক এগিয়ে রয়েছে।
বৃহস্পতিবার(৪ নভেম্বর) নিমতলী থেকে সাতগাঁও গ্রামের প্রচারণা কালে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আজিম হোসেন খান বলেন, আমার নির্বাচনী প্রচারণায় দলমত নির্বিশেষে সবাই অংশ গ্রহণ করেছে। বিশেষ করে তরুণদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ আমাকে অভিভূত করেছে। তরুণদের সাহসী ভূমিকা এই অঞ্চলে সুস্থ নেতৃত্বের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ন্যায় বিচার পুনঃপ্রতিষ্ঠার জন্য জবাবদিহিতার বিকল্প নেই। তিনি আরো বলেন, আমি পূনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করো ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *