চেয়ারম্যান-এমপি হামার খবর না নিলেও রাজু হামার খোঁজ নেয়

সারাবাংলা

জাহিদুল ইসলাম জাহিদ, রংপুর ব্যুরো
প্রতি বছর নদী ভাঙে বাহে।সাংবাদিকরা আইসে ছবি তোলে চলি যায়। এমপির তো দেখায় মিলে না।কিন্তু আ’লীগের নেতা রাজু হামার খবর নেয়। আইজও ত্রাণ দিয়ে পাঠাইছে বাহে….। হারা গুলা খুব খুশি। শেখের বেটির জন্য দোয়া করি। ত্রাণ পেয়ে বাড়ি ফেরার সময় এভাবেই সাংবাদিকদের বলেন রংপুরের গঙ্গাচড়া উপজেলার চওরা পাড়া এলাকার বানভাসি মহুবুর রহমান।
তিনি আরও বলেন, এর আগেও মাগের সময় রাজু হামার জন্য কম্বল দিয়া পাঠাছিল।করোনার সময় মাসক (মাস্ক), সাবান থেকে শুরু করে ঈদের সময় নয়া শাড়িও দিছে। শেখের বেটি হাছিনার হয়া রাজু হামার সউগ সময় খোঁজ নেয়। ত্রাণ পেয়ে আরেক বাসিন্দা জোবেদা বেওয়া বলেন, মানুষটা না আশপার পাইলেও মেলা সময় হামার গুলোর পাশোত থাকে। আল¬াহ্ রাজুর ভালো করুক।
এর আগে গতকাল বুধবার দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের কুরশার ঘাট চরে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের মাধ্যমে ৪ শতাধিক বানভাসি মানুষের মধ্যে ত্রাণ হিসেবে খাবার সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেনÑ গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল ইসলাম,যুগ্ন সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মতিন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান সুরুজ,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম, সহ-সভাপতি সাইদুল হাসান টিপু,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মামুনুর রশিদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার হোসেন নয়ন,সাধারন সম্পাদক জি এম শাহাজালাল প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *