চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রমজান

সারাবাংলা

এহতেশামুল হক, টুঙ্গিপাড়া থেকে:
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রমজান শরীফ। সে টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি বিভিন্ন স্থানে পোস্টার লাগিয়েছেন। পোস্টার দেওয়ার আগে তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেই চেয়ারম্যান পদে মনোনয়নের আশাবাদ ব্যক্ত করেছেন। এ ছাড়া নির্বাচনী তফসিল ঘোষণার আগেই দফায় দফায় সাধারণ মানুষের সঙ্গে উঠান বৈঠক করছেন।
জানা যায়, যুবলীগ নেতা রমজান শরীফ ১৯৯৫ সাল থেকে ২০০৩ পর্যন্ত শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজের ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ১৯৯৭ সালে কলেজের ছাত্র-ছাত্রী সংসদের জিএস দাবিদার ছিলেন। ১৯৯৬ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত সব জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী নবুখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৌকা প্রতীকের পোলিং এজেন্ট হিসাবে দায়িত্ব পালন করে।
পাটগাতী ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রমজান শরীফ বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জনগণের সেবা করে গেছি। ছাত্রলীগ, আওয়ামী লীগ ও যুবলীগের সব কর্মকাণ্ডে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করেছি। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেন বা না দেন আওয়ামী লীগের সঙ্গে বিগত দিনেও ছিলাম ও সারা জীবন থাকবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *