চেয়ারম্যান প্রার্থী সোহেল আনছারীর নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

সারাবাংলা

ইমরুল হাসান বাবু, টাঙ্গাইল থেকে
আসন্ন টাঙ্গাইল সদর উপজেলার বাণিজ্যিক এলাকা করটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এজিএস সোহেল আনছারী আ’লীগ নেতাকর্মিদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে।  সোমবার দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন বাজারে নির্বাচনী গণসংযোগ করেন। তিনি ভোটারদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করে ভোট ও দোয়া প্রার্থনা করেন।
তিনি বলেন, আমি আপনাদের সন্তান, সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার সর্বদা চেষ্টা করেছি। যতদিন বাঁচবো, ততদিন আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। সন্ধ্যায় তিনি ইউনিয়নের তারটিয়া বাজার ঘুরে ঘুরে ব্যবসায়ীদের কাছে ভোট প্রার্থনা এবং দোয়া চাচ্ছেন। তিনি ইউনিয়নের বিভিন্ন জায়গায় সব শ্রেণী মানুষের সঙ্গে মতবিনিময় ও আলোচনা সভায় এলাকার উন্নয়ন এবং জনগণের পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি করেন। এ ছাড়া তিনি মসজিদ, মন্দির অনুদান, রাস্তাঘাট সংস্কারসহ বিভিন্ন সমাজসেবক মূলক কাজ করে যাচ্ছেন।
করোনাভাইরাসের সময় তিনি ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার ব্যক্তিগতভাবে প্রতিরোধে অসহায় মানুষের মধ্যে সাবান, মাস্ক, নগদ টাকাসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় এলাকার ভোটাররা বলেন, এজিএস সোহেল আনছারীর যথেষ্ট সুনাম রয়েছে। আসন্ন নির্বাচনে এই প্রবীণ নেতার বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে অব্যাহতভাবে প্রচেষ্টা চালিয়ে যাবেন।
চেয়ারম্যান সম্ভাব্য পদপ্রার্থী সোহেল আনছারী বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি অবশ্যই বিজয়ী হবো। জনগণ আমার সঙ্গে রয়েছে। আর দল যদি অন্য কোন কাউকে মনোনয়ন দেয়, তবে দলের হয়ে তার পক্ষেই কাজ করে যাবো। কারণ আমি দলকে ভালোবাসি। এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আরেক, তুহিন আনছারী, অনিক আনছারীসহ শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *