রবিবার ৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগল চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে নির্যাতন

সেপ্টেম্বর ২৬, ২০২০

সিরাজগঞ্জ প্রতিনিধি : ছাগল চোর সন্দেহে সিরাজগঞ্জের কামারখন্দে মধ্যযুগীয় কায়দায় অজ্ঞাতপরিচয় এক যুবককে (২৫) গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। চোরকে আটক করে নির্যাতন করার সত‌্যতা মিলেছে। নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে। বর্তমানে নির্যাতিত যুবক ও নির্যাতনকারী কাউকেই পাওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে এই নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিও’র বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার বিকেলে কামারখন্দ উপজেলার জামতৈল কলেজ পাড়ায় এ ঘটনাটি ঘটে। ওই গ্রামের মাছের হ্যাচারি ব্যবসায়ী হ্যাপি অজ্ঞাতপরিচয় যুবককে দেখে ছাগল চোর হিসেবে সন্দেহ করেন এবং তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে অমানুষিক নির্যাতন চালান।

ভিডিওটিতে দেখা যায়, হাত-পা বাঁধা যুবকটির হাতের নখগুলো প্লাস দিয়ে ভেঙে ফেলছেন ব্যবসায়ী হ্যাপি। এ সময় হ্যাপিকে বলতে শোনা যায়, ওর আঙ্গুল দুইটা ভাঙছি। ওর সঙ্গে কে কে আছে তাদের নাম না বলা পর্যন্ত ওর আঙ্গুল সবগুলো ভেঙে দেওয়া হবে, তার আগে ছাড়বো না। আমি ওকে মেরে ফেলবো না, ওর হাত-পা ভাঙবো, তারপর ছেড়ে দেব।

স্থানীয়রা জানান, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বেদম মারপিট করেন হ্যাপি ও তার ছেলে। গ্রামের লোকজন না পিটিয়ে ওই যুবককে পুলিশে দেওয়ার কথা বললেও হ্যাপি কারও কথা শোনেননি। প্রায় দুই ঘণ্টা নির্যাতনের পর ওই যুবককে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে হ্যাপি বলেন, কয়েকদিন আগে একটি ছাগল চুরি হয়েছে। আবার আরেকটি ছাগল নিয়ে যাওয়ার সময় চোরকে ছাগলসহ হাতেনাতে ধরে দু-একটা চড় থাপ্পর দিয়ে ছেড়ে দিয়েছি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নির্যাতিত যুবক ও নির্যাতনকারী কাউকেই পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

দেশের উন্নয়ন অগ্রযাত্রায় বঙ্গবন্ধুর দর্শন এখনও প্রাসঙ্গিক

ঢাকা প্রতিদিন প্রতিবেদক : দেশের অর্থনৈতিক বাস্তবতা ও উন্নয়ন অগ্রযাত্রায় বঙ্গবন্ধুর দর্শন এখনও প্রাসঙ্গিক। তাঁর দেখানো পথেই বর্তমান সংকটের উত্তরণের

আন্তর্জাতিক বাজারে তেলের মূল্য কমলে সরকার সমন্বয় করবে : ওবায়দুল কাদের

ঢাকা প্রতিদিন প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিশ্বব্যাপী জ্বালানি তেলের অস্বাভাবিক

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031