ছাতকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে নোৗকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব মোহাম্মদ গিয়া মিয়া। তিনি এলাকায় ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠকসহ এলাকার সর্বস্থরের লোকজনের সঙ্গে মতবিনিময় সভা করছেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব মোহাম্মদ গিয়া মিয়া। তিনি যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য, সুনামগঞ্জ জেলার তিন তিন বারের সাবেক শ্রেষ্ঠ চেয়ারম্যান ও স্থানীয় সরকার কর্তৃক স্বর্ণ পদক প্রাপ্ত।
আলহাজ্ব মোহাম্মদ গিয়া মিয়া সেবা মূলক কর্মকাণ্ডে, এলাকায় যেকোনো ধর্মীয়, সামাজিক অনুষ্ঠানসহ গরীব-দুঃখী মানুষের সেবায় দীর্ঘদিন থেকেই জড়িত রয়েছেন। তিনি ৫০ বছরের অধিক সময় ধরে যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করলেও দেশের মাটিতেই থাকছেন বেশি সময় ও নিজেকে এলাকায় মানবসেবায় নিয়োজিত করেন।
ব্যক্তি জীবনে আলহাজ্ব মোহাম্মদ গিয়া মিয়া ন্যায় পরায়ন, সদালাপী ও নিরলস পরিশ্রমী। সুখে-দুঃখে মানুষের পাশে থেকে জনসেবায় নিজেকে সম্পৃক্ত করে দলমত নির্বিশেষে সবার কাছে আস্থাভাজন ও গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে ইতিমধ্যে যথেষ্ট পরিচিতি লাভ করেছেন।
এ বিষয়ে আলহাজ্ব মোহাম্মদ গিয়া মিয়া বলেন, দলমত নির্বিশেষে সব শ্রেণি-পেশার লোকজন আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সমর্থন ও মতামত জানিয়েছেন। তিনি আরও বলেন, মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একজন তৃণমূল কর্মী হিসাবে অবশ্যই মূল্যায়িত হবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *