ছাতকে প্রতিবন্ধীদের মধ্যে অর্থ ও খাবার বিতরণ

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলায় শিল্পপতি, সমাজসেবক ও রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে ২ শতাধিক প্রতিবন্ধী নারী ও পুরুষদের মধ্যে নগদ অর্থ সহায়তা ও খাবার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জস্থ মোহাম্মদিয়া আটো রাইছ মিল মাঠে এর আয়োজন করা হয়। করোনাভাইরাসে আক্রান্ত দেশ ও প্রবাসে তার পরিবারের সদস্যসহ সবার রোগ মুক্তি ও পিতা-মাতার রূহের মাগফিরাত কামনা করে এসব বিতরণ করা হয়। রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও কাজী মো. আব্দুল হেকিমের সঞ্চালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আলহাজ্ব মুফতি ফজলুর রহমান। প্রধান বক্তা ছিলেন গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ ও প্রিন্সিপাল সিরাজুল ইসলাম জামে মসজিদের খতিব হাফিজ মাওলানা. আবু ফজল মো. ত্বোহা।
বিশেষ অতিথির বক্তব্য দেনÑ গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মও. মাহমুদুল হাসান, গোবিন্দগঞ্জ নতুন বাজার জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেন দুদু।
সভা শেষে দেশ ও প্রবাসে অবস্থানরত সবার সুস্থতা কামান করে মোনাজাত পরিচালনা করেন কাজী মওলানা আব্দূল হাদি। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারি আব্দুল মুহিত।
এ বিষয়ে শিল্পতি আশরাফুর রহমান চৌধুরী জানান, করোনা পরিস্থিতির শুরু থেকে নিজস্ব তহবিল থেকে সাধ্যমত ত্রাণ সামগ্রী বিতরণ বিতরণ করে আসছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত নিজের সামর্থ্য অনুযায়ী অসহায় হতদরিদ্রদের সাহায্য সহযোগিতা অব্যাহত রাখবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *