ছেলের প্রেমিকাসহ প্রেমিক নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : তিন তিনটি বিয়ে করেছেন। কিন্তু টেকেনি একটিও। সে সব দুঃস্মৃতি ভুলে নতুন জীবনের পথে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে কয়েক মাস ধরে জোর গুঞ্জন, অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কলকাতার অন্যতম সুন্দরী এই নায়িকা। ইতোমধ্যে তাদের একসঙ্গে একাধিক অনুষ্ঠানেও দেখা গেছে।

সেই গুঞ্জনে সিলমোহর দিয়ে এবার নয়া প্রেমিক অভিরূপকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গেলেন শ্রাবন্তী। তবে তারা একা নয়, মালদ্বীপ ট্রিপে তাদের সঙ্গে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক এবং তার প্রেমিকা দামিনী ঘোষও রয়েছেন। সুতরাং মালদ্বীপে এখন প্রেমের আমেজ।

গত রবিবার মালদ্বীপে যান শ্রাবন্তীরা। সেদিন রাত থেকেই অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠে সেখানকার বিভিন্ন ছবিতে। দুজনে বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেন।

তাছাড়া শ্রাবন্তীরা যে রিসোর্টের উঠেছেন, সেটিরও দেখা মিলেছে। ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নাম সেই রিসোর্টের। পাঁচ রকম কুটিরের প্যাকেজ রয়েছে সেখানে। সে সব কুটিরের ন্যূনতম ভাড়া ৫০ হাজার টাকা। সব থেকে দামি কুটিরটির ভাড়া ৯৩ হাজার টাকা।

কিছু কুটির থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে আবার নিজস্ব সুইমিং পুল রয়েছে। অভিমন্যুর প্রেমিকা দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে, তাদের কুটিরের সিঁড়ির নীচেই টলমল করছে নীল জল।

এদিকে, সোমবার শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন একটি ছবি। সেখানে খোলামেলা পোশাকে হাতে পানীয়র গ্লাস নিয়ে ধরা দিয়েছেন রোশন সিংয়ের সাবেক স্ত্রী। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল জলের পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তার উন্মুক্ত পা দৃশ্যমান।

শ্রাবন্তীর এই খোলামেলা ছবিটি নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী তুলে দিয়েছেন বলে ধারণা নেটগেরিকদের। ছবিটি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।’ যদিও ছবিটির জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে।

গত বছরের সেপ্টেম্বর থেকে এই অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা থাকছেন। তাদের আইনি বিচ্ছেদ এখনো হয়নি। কলকাতার আদালতে বিচ্ছেদের মামলা চলছে। গত মাসে মামলার এক দফা শুনানিও হয়ে গেছে। তবে সেখানে রোশন উপস্থিত থাকলেও দেখা যায়নি শ্রাবন্তীকে।

যার কারণে এই বিচ্ছেদের মামলার আরও একটি দিন ধার্য করেছে আদালত। এ মাসের শেষে সেই শুনানি হওয়ার কথা। সেদিন রোশন-শ্রাবন্তী দুজনকেই উপস্থিত থাকতে নির্দেশ দিয়েছে আদালত। এই মামলায় শ্রাবন্তী ডিভোর্স চাইলেও রোশন একসঙ্গে সংসার করতে চান। তাই পরবর্তী শুনানিতে কী হয়, সেটাই দেখার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *