ছোট প্রেমিককে বিয়ে করছেন আনুশকা?

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। সিনেমার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়ে নিয়মিত চর্চা হয়।

প্রেমের গুঞ্জনে প্রায়ই খবরে আসেন আনুশকা। যদিও শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে। আবারো আলোচনায় এই অভিনেত্রী। এবার গুঞ্জন উঠেছে, অসম প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আনুশকা শেঠি।

টলিউড.নেট এক প্রতিবেদনে জানিয়েছে, দুবাইভিত্তিক এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আনুশকা শেঠি। তার প্রেমিক বয়সে আনুশকার চেয়ে ছোট। খুব শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এ বিষয়ে এখনো আনুশকা শেঠির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিল্লা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। তারপর এ জুটির মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। ‘বাহুবলি’ খ্যাত এই জুটি দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন। যদিও তারা বিষয়টি স্বীকার করেননি। এরপর গুঞ্জন ওঠে, ভারতীয় এক ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে রয়েছেন আনুশকা। দ্রুত তারা বিয়ে করতে যাচ্ছেন। যদিও তা আর বাস্তবে রূপ নেয়নি।

গত বছরের মাঝামাঝি সময়ে গুঞ্জন উঠে, খুব শিগগির পরিচালক প্রকাশ কোবেলামুড়িকে বিয়ে করছেন আনুশকা। কিংবদন্তি পরিচালক কে. রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ কোবেলামুড়ি। আনুশকা অভিনীত ‘সাইজ জিরো’ সিনেমা পরিচালনা করেন তিনি। কিছুদিন পর এ গুঞ্জনও থেমে যায়।

আনুশকা শেঠি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিঃশব্দম’। গত বছরের ২ অক্টোবর তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায় এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— আর. মাধবন, অঞ্জলি, শুবারাজু, মার্কিন অভিনেতা মাইকেল ম্যাডসেন প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *