জমে থাকা গ্যাসের আগুনে দগ্ধ একই পরিবারের ৬ জন

জাতীয় সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী এলাকায় গ্যাসের লাইন লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৬ সদস্য দগ্ধ হয়েছেন। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

সোমবার (১ নভেম্বর) রাতে অগ্নিদগ্ধের এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, উত্তর কাট্টলী এলাকা থেকে আগুনে দগ্ধ ছয়জনকে রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরপর তাদেরকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আগুনে দগ্ধরা হলেন- মা সাজেদা বেগম (৪৮), ছেলে সানি (২৯), স্বাধীন (১৭) ও জীবন (১৫), মেয়ে  মাহি (১০) ও বড় ছেলের স্ত্রী দিলরুবা (২৪)। এর মধ্যে মা সাজেদা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

চট্টগ্রামের আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি গ্যাসের লাইন লিকেজ থেকে আগুনে সবাই দগ্ধ হয়েছেন। এরপরও আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ১১টার দিকে পরিবারের সদস্যরা ঘুমাতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় পরিবারের কোনো এক সদস্য ঘুমানোর আগে মশা মারার জন্য ইলেকট্রিক ব্যাট হাতে নেন। প্রথম মশা মারার সঙ্গে সঙ্গেই ব্যাট স্পার্ক করে উঠলে, বাসার গ্যাসের লাইন লিকেজ থেকে জমে থাকা গ্যাসে আগুন ধরে যায়। এতে ঘরের দরজা জানালা ভেঙে যায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *