জাম্পস্যুট পরা সানির ভিডিও ভাইরাল

Uncategorized বিনোদন

বিনোদন ডেস্ক: সানি লিওনের নাম জানে না প্রাপ্ত বয়স্ত এমন লোক পাওয়া দায়। বলিউডের জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী তিনি। যিনি পর্ণ স্টার থেকে সিনেমায় খুব অল্প সময়ে দখল করে নিয়েছেন বলি পাড়ার বড় একটি অংশ। এছাড়াও তিনি তার সৌন্দর্যের গুণে রাতের ঘুম কেড়েছেন লাখো পুরুষের।

গুণী এই অভিনেত্রী দীর্ঘদিন দেশ ছেড়ে লস অ্যাঞ্জেলসে ছিলেন। অবশেষে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পুরনো জায়গা অর্থাৎ তার নিজ শহর মুম্বাইয়ে ফিরলেন তিনি।

সম্প্রতি তাকে একটি দোকানের সামনে কলসি নিয়ে নাচতে দেখা গেছে। নিজের ইনস্টাগ্রামে ওই ভিডিও শেয়ারও করেন সানি। এরপরই হুহু করে ভাইরাল হয়ে যায়। ছোট্ট এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, আচমকাই নাচতে শুরু করছেন তিনি।

মুম্বাইয়ের এক বিখ্যাত স্টুডিওতে একটি তাৎক্ষণিক খাবারের স্টলের সামনেই সানিকে নাচতে দেখা যাচ্ছে। তিনি একটি জলপাই রঙের জাম্পস্যুট পরে আছেন এবং শুটিং স্পটে থাকলেও সানির মুখে প্রসাধন খুবই সামান্য।

দেখা যাচ্ছে যে হাতে একটি স্টিলের থালা এবং কাঁধে কলসি নিয়ে লাস্যময়ী ভঙ্গীতে নাচেন তিনি। এই ভিডিওর নিচে সানি লিখেছেন ‘মস্তি অন সেটস’। অর্থাৎ শুটিংয়ের ফাঁকে ফাঁকে অভিনেত্রী যে ভালোই হাসি-ঠাট্টায় মেতেছেন সেটা বোঝা যাচ্ছে।

জানা যায়, অনামিকা নামের এক ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রী সানি লিওনকে। শুটিং স্পট থেকেই অনেক মজাদার কাহিনির ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেন। বেশ অনেক দিন পর আবার কাজে ফিরতে পেরে সানিকে বেশ খুশি দেখাচ্ছিল ভিডিওতে। পরিচালক বিক্রম ভাটের নির্দেশনায় এই ওয়েব সিরিজের কাজ শুরু হয়েছে গত মাস থেকে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *