জিমন্যাস্টিকসের ভূমিকায় আত্মবিশ্বাসী জ্যাকলিন

জিমন্যাস্টিকসের ভূমিকায় আত্মবিশ্বাসী জ্যাকলিন

বিনোদন

বিনোদন ডেস্ক : ছবি কথা বলে। জ্যাকলিনের চারটি ছবি চার রকমের অভিব্যক্তি। তবে সবগুলো ছবির অভিব্যক্তি আত্মবিশ্বাসের কথাই বলে। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এ ভাবেই শরীরী ভাষায় প্রকাশ করলেন তাঁর ভাব।

তিনটি আলাদা আলাদা পোস্টে মোট চারটি ছবি তিনি পোস্ট করলেন সমাজমাধ্যমে। ভাইরাল হয়ে গিয়েছে তাঁর নতুন চারটি ‘আত্মবিশ্বাসী’ ছবি।

সাদা রঙের বডি হাগিং পোশাকে তাঁর শরীরী ভঙ্গিমা স্পষ্ট। জ্যাকলিনের খোলা চুল তারই সঙ্গে সঙ্গত করেছে। পায়ে রয়েছে সোনালি চাপা জুতো। তাতে পায়ের আকার আরও সূক্ষ্মভাবে নজরে এসেছে।

একটি ছবির তলায় তিনি লিখেছেন, ‘আমরা একই সঙ্গে মাথাচাড়া দিয়ে উঠি’। পরেরটায় লেখা, ‘কখনও এ কথা ভুলো না, তুমি আসলে কে’। শেষের পোস্টের ক্যাপশন, ‘এখনই সেই সময়, কুইনস’। অভিনেত্রীর পোস্ট দেখে বোঝা গেল, নতুন কোনও ইনস্টাগ্রাম পেজ তৈরি হয়েছে। নাম ‘শি রকস ডট লাইফ’। সেই পেজের জন্যই তাঁর এই ফোটোশ্যুট।

একের পর এক ছবি লাইন দিয়ে রয়েছে তাঁর ঝুলিতে। করোনা সংক্রমণের কারণে ফিল্মোগ্রাফির তালিকায় কোনও খামতি পড়েনি তাঁর—‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘বচ্চন পান্ডে’ ও ‘সার্কাস’। ‘ভূত পুলিশ’-এর শ্যুট প্রায় শে‌ষ হতে চলল। বাকি ছবিগুলিও ফ্লোরে নেমেছে।সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *