‘জিরো ফিগার’ ওয়েব ফিল্মে জাকিয়া মুন

বিনোদন

বিনোদন প্রতিবেদক : ডাক্তারি পেশার পাশাপাশি সমানতালে কাজ করে যাচ্ছেন এ প্রজন্মের আলোচিত মডেল ও অভিনেত্রী জাকিয়া মুন।  শোবিজের নানা মাধ্যমে তার পদচারনা। এবার অভিনয় করতে চলেছেন ‘জিরো ফিগার’ নামের একটি ওয়েব ফিল্মে। এতে মুন কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। ওয়েব ফিল্মটি পরিচালনা করবেন রাজু আলীম। গল্প এবং চিত্রনাট্যও তার লেখা।

জানা গেছে, আসছে জানুয়ারি মাসে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নির্মাতা বলেন, জাকিয়া মুনকে চূড়ান্ত করা হয়েছে। বাকি অভিনয়শিল্পী এবং কলাকুশলীদের নাম শিগগিরই জানানো হবে। ওয়েব ফিল্মটি নিয়ে অনেক আশাবাদী জাকিয়া মুন।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি এর আগে কখনো ওয়েব ফিল্মে কাজ করিনি। ‘জিরো ফিগার’-এর গল্প শোনার পর মনে হয়েছে যে, এখানে কাজ করা যায়। নিজেকে নতুনভাবে দেখানোর সুযোগ আছে। আশা করি, ওয়েব ফিল্মটি দর্শকদের ভালো লাগবে।’

২০১২ সালে ‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে পরিচিতি পান জাকিয়া মুন। এছাড়া তিনি একই প্রতিযোগিতায় ‘বেস্ট কেটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও অ্যাওয়ার্ড লাভ পান।

ক্যারিয়ারে এ পর্যন্ত ৮টি নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন জাকিয়া মুন। সেগুলোতে তিনি জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, ফারহান আহমেদ জোভানসহ ছোটপর্দার জনপ্রিয় তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন। মুন কাজ করেছেন কয়েকটি বিজ্ঞাপনেও।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *