জোভান-ফারিনের ভালবাসা ‘বাসায় কি মানবে’

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বাবু ও বৃষ্টি দুজন দুজনকে ভালোবাসে। বছর দুয়েকের সম্পর্ক। দুজনেই ভালো চাকরি করে। তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু কেউই এখনও পর্যন্ত তাদের সম্পর্কের কথা বাসায় জানায়নি। বাবা-মা মানবে কি না অথবা জানলে লজ্জা ও ভয় থেকে তারা বাসায় জানানোর সাহস করতে পারেনি।

বাসায় জানলে বিষয়টা কীভাবে নেবে এ নিয়ে বাবু ও বৃষ্টির চিন্তার শেষ নেই। তারা দুজনেই যুক্তি করে এমন পরিস্থিতি তৈরি করতে হবে যেন তাদের ভালোবাসার কথা দুই পরিবার মেনে নেয়। এ নিয়ে বিভিন্ন মজার মজার পরিস্থিতি তৈরি হয়। তবে সেই পরিস্থিতি দেখতে হবে টিভির পর্দায়।

অনামিকা মণ্ডলের লেখা এমন গল্পে নাটক নির্মাণ করেছেন রাইসুল তমাল। নাম ‘বাসায় কি মানবে’। এখানে বাবু চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা ফারহান আহমেদ জোভান। বৃষ্টি চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিনকে।

এর বিভিন্ন চরিত্রে জোভান-ফারিন ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনিন, ফখরুল বাসার মাসুম, তন্নি আশরাফ, শাফিজ মামুন ও শর্মি শারমিন। নাটকটি আসছে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় হিয়া এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

ভালোবাসা দিবসকে উপলক্ষ্য করে ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিন জুটির এটি দ্বিতীয় নাটক। এর আগে মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘রোমিও জুলিয়েট’ নামে একটি নাটকের কাজ শেষ করেছেন তারা। এই নাটকটি ভালোবাসা দিবসে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *