মঙ্গলবার ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

জৌলুসহীন আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

সেপ্টেম্বর ১৭, ২০২০

স্পোর্টস ডেস্ক: থাকছে না চিয়ারলিডার। দেখা যাবে না কোনও দর্শককে। এবারের আইপিএল একেবারে জৌলুসহীন। তবে ২২ গজে ব্যাট-বলের লড়াই শুরু হলেই উন্মাদনা ফিরে আসবে বলে আশাবাদী আইপিএল কর্তৃপক্ষ।

এমনকি আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনও উদ্বোধনী অনুষ্ঠান থাকছে না। মহামারী উদ্বেগের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

আগামী শনিবার আইপিএলের উদ্বোধন। প্রথম ম্যাচে মুখোমুখি রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আছেন সংযুক্ত আরব আমিরাতে। হয়তো টসের আগে তাঁরাই ঘোষণা করে দেবেন, উদ্বোধন হয়ে গেল। কোনও অনুষ্ঠান তো হবেই না, এমনকি আট দলের অধিনায়কদের রাখার কথা হচ্ছিল। সেটাও শেষ পর্যন্ত হবে কি না, নিশ্চয়তা নেই। সৌরভেরা মনে করছেন, কোনও কিছুরই দরকার নেই।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অতীতে শাহরুখ খান, সালমান খান থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অনেকেই মঞ্চ মাতিয়ে গিয়েছেন। এবারে সেই সম্ভাবনা নেই। তবে টিম মালিক হিসেবে শাহরুখ খান বা প্রীতি জিন্তা উপস্থিত থাকেন কিনা, সেটা অবশ্য দেখার। কোভিড-১৯ পরিস্থিতিতে মাঠের মধ্যে খুবই কম সংখ্যক ব্যক্তিদের রাখা হচ্ছে।

আবুধাবি, দুবাই ও শারজায় ক্লোজড ডোর ম্যাচ খেলতে হবে বিরাট-রোহিত-ধোনিদের। তবে টুর্নামেন্টের পরেরদিকে ৩০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি মিলতে পারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী

ঢাকা প্রতিদিন প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরে বলেছেন, প্রধান রাজনৈতিক ইস্যুতে বঙ্গমাতার

কারো মুখাপেক্ষী না হয়ে মানবাধিকার রক্ষায় এনএইচআরসিকে কাজ করার নির্দেশনা রাষ্ট্রপতির

ঢাকা প্রতিদিন প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কারো মুখাপেক্ষী না হয়ে নিজেদের উদ্যোগে মানবাধিকার রক্ষায় জাতীয় মানবাধিকার কমিশন (এনএইচআরসি)

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031