জড়িয়ে ধরে ভক্তের কান্না থামালেন বাঁধন

বিনোদন

বিনোদন ডেস্ক: দ্বিতীয় সপ্তাহের মতো দেশের ১১টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছের অভিনেত্রী আজমেরি হক বাঁধন। এ অভিনেত্রী ট্টগ্রামের দর্শকদের সঙ্গে প্রদর্শনী দেখতে হাজির হয়েছিলেন নগরীর সিলভার স্ক্রিন প্রেক্ষাগৃহে। স্বাভাবিকভাবেই শেষ হয় সিনেমাটির প্রদর্শনী।

সিনেমা দেখার পর হঠাৎ একপাশ থেকে হু হু করে এক ভক্তের কান্না ভেসে আসে। বাঁধভাঙ্গা কান্নারত ভক্তকে গিয়ে জড়িয়ে ধরেন বাঁধন। তবুও যেন কান্না থামছিল না। ওই ভক্ত বলে উঠেছিলেন, বাঁধন তার সামনে এটা বিশ্বাস করতে পারছেন না তিনি। এরপর নায়িকা নিজেই হাত ধরে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন ওই ভক্তকে। ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে প্রথমবার বাংলাদেশ থেকে অফিশিয়াল সিলেকশন পেয়ে ‘রেহানা মরিয়ম নূর’ এখন ইতিহাসের অংশ।

সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস (অ্যাপসা) দ্বিতীয় সেরা সিনেমা হয়েছে এবং সেরা অভিনেত্রীর স্বীকৃতি পান বাঁধন। এ ছাড়া হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে জিতেছে নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়ায়া জাহিন জায়মা, আফি তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী। সঙ্গে মুনমুন

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *