জয়ের শীর্ষে অটুট রিয়াল, হোঁচট খেলো বার্সা

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : চলতি মৌসুমে ঠিক উল্টো পথে হাঁটছে স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। একদিকে একের পর এক জয়ে শীর্ষস্থান অটুট রেখেছে রিয়াল। অন্যদিকে বারবার হতাশাজনক ফলাফলে পয়েন্ট টেবিলে নিচের দিকেই নামছে বার্সেলোনা।

শনিবার রাতেও দেখা গেছে অভিন্ন চিত্র। নিজেদের ম্যাচে এলচের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে কার্লো আনচেলত্তির রিয়াল। অন্যদিকে সার্জি বার্জুয়ানের অধীনে খেলতে নামা বার্সেলোনা ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে তুলনামূলক দুর্বল আলাভেসের সঙ্গে।

এলচের মাঠ ম্যানুয়েল মার্টিনেজ ভালেরোতে প্রতিপক্ষের ওপর আধিপত্য বিস্তার করেই জয় তুলে নিয়েছে রিয়াল। ম্যাচের ২২ ও ৭৩ মিনিটে গোল দুইটি করেন ভিনিসিয়াস জুনিয়র। শেষ বাঁশি বাজার কয়েক মিনিট আগে একটি গোল শোধ করেন এলচের ফরোয়ার্ড পির মিলা।

অন্যদিকে অন্তর্বর্তীকালীন কোচ বার্জুয়ানের অধীনে প্রথম ম্যাচ খেলতে নেমে ফের হতাশাই জন্ম দিয়েছে বার্সেলোনা। ম্যাচের ৪৯ মিনিটে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন মেমফিস ডিপাই। কিন্তু তিন মিনিট পর তা শোধ করে দেন লুইস রাইওজা। পরে আর গোল না হওয়ায় অমীমাংসিত থেকে যায় ম্যাচ।

এ ড্রয়ের পর ১১ ম্যাচে ৪ জয়, ৪ ড্র ও ৩ পরাজয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। সমান ম্যাচে ৭ জয় ও ৩ ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে সবার ওপরে রিয়াল মাদ্রিদ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *