বেটিসকে হারিয়ে পয়েন্ট শীর্ষে রিয়াল

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : আলাভেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েই মৌসুম শুরু করেছিল স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। কিন্তু পরের ম্যাচে লেভান্তের সঙ্গে থমকে যায় ৩-৩ গোলের ড্রয়ে। তবে জয়ে ফিরতে একদমই সময় নেয়নি তারা।

রিয়াল বেটিসের মাঠে খেলতে গিয়ে ১-০ গোলের জয় নিয়েই ঘরে ফিরেছে জিনেদিন জিদানের শিষ্যরা। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৬১ মিনিটের সময় জয়সূচক গোলটি করেন দানি কারভাহাল।

পুরো ম্যাচ জুড়ে মাদ্রিদের কঠিন পরীক্ষাই নিয়েছে বেটিস। বল দখলের লড়াইয়ে মাদ্রিদের চেয়ে খানিক এগিয়েই ছিল বেটিস। এমনকি আক্রমণের হিসেবেও ছিল তাদের আধিপত্য। মাদ্রিদ যেখানে ১৩ শটের মাত্র ৩টি রাখে লক্ষ্য বরাবর। সেখানে বেটিস ১১ শটের ৬টিই রেখেছিল লক্ষ্যে।

কিন্তু গোলের দেখা পায়নি বেটিস। পাচ্ছিল না মাদ্রিদও। ম্যাচের ৬১ মিনিটের সময় দ্রুততার সঙ্গে কাউন্টার অ্যাটাকে ওঠে মাদ্রিদ। ভিনিসিয়াস জুনিয়রের কাছ থেকে বল ডান দিকে ক্রস বাড়ান বেনজেমা। দুর্দান্ত সাইড ভলিতে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন কারভাহাল।

এক গোলের জয়ের পর তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। পরের তিনটি দল সেভিয়া, ভ্যালেন্সিয়া ও মায়োর্কার পয়েন্টও সমান ৭। রিয়াল বেটিস ২ পয়েন্ট নিয়ে অবস্থান করছে ১৪ নম্বরে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *