ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রীর সনদ ছিনিয়ে নেয়ার চেস্টার অভিযোগ

সারাবাংলা

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে এক মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রীর কাছ থেকে মুক্তিযোদ্ধা সনদ ছিনিয়ে নেয়ার চেস্টা এবং নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ওই মুক্তিযোদ্ধার বড় ভাই ও তার ছেলেদের বিরুদ্ধে মঙ্গলবার ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মৃত মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের স্ত্রী আলমতাজ বেগম।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, সেনাবাহিনীর সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ১৯৮৪ সালে অসুস্থ্য অবস্থায় মৃত্যু বরণ করেন। এর পর আলমজাত বেগম তাঁর এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ঝলকাঠি পৌর এলাকার বিকনা ওয়ার্ডস্থ স্বামীর ভিটায় বসবাস করে আসছেন এবং মুক্তিযোদ্ধার স্ত্রী হিসেবে প্রাপ্ত ভাতা দিয়ে সংসার চারাচ্ছেন। এসময় থেকেই তার ভাসুর সাবেক পুলিশ সদস্য ও সিটি ব্যাংকের সিকিউরিটি গার্ড মজলু সিকদার নিজেকে মকবুল হোসেন পরিচয় দিয়ে প্রচারণা শুরু করেন। এক পর্যায়ে মৃত ভাই এর স্ত্রীর কাছ থেকে মুক্তিযোদ্ধা সনদ ছিনিয়ে নেয়ার চেস্টা করে তাদের ঘরে হামলা চালান মজলু সিকদার।

এছাড়াও নিজের দাবীর সত্যতা প্রানের জন্য মজলু সিকদার বিভিন্ন অফিসে আলমতাজের বিরুদ্ধে অভিযোগপত্র দিতে থাকেন। তার হুমকিতে বর্তমানে আলমতাজের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপরে মরহুম বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের স্ত্রী আলমতাজ বেগম প্রশাসনের হস্তক্ষেপ কামণা করেছেন।

এদিকে অভিযুক্ত মজলু সিকদারের সংঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি তার নামে ভুল আছে দাবী করেন এবং নিজেকে মকবুল হোসেন পরিচয় দেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *