টাইগার-দিশার বিরুদ্ধে পুলিশের মামলা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: কোভিড বিধি ভঙ্গের অভিযোগে বলিউড তারকা টাইগার শ্রফ ও তাঁর বান্ধবী দিশা পাটানির বিরুদ্ধে মামলা হয়েছে। মুম্বাই পুলিশ জানিয়েছে, বুধবার এ যুগল কোভিড বিধি ভঙ্গ করেন।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা, বলিউড বাবলসহ একাধিক গণমাধ্যমের খবর, পুলিশ জানিয়েছে, এই যুগলকে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড প্রোমেনেডে ঘুরতে দেখা যায়। দুপুর ২টার পর বাইরে কেন, এ প্রশ্নের কোনো সদুত্তর পুলিশকে দিতে পারেননি এ যুগল।

বার্তা সংস্থা এএনআইকে পুলিশ জানিয়েছে, ‘ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ১৮৮ ধারা (পাবলিক সারভেন্ট বিধি অমান্য) অনুযায়ী মামলা নিবন্ধন করা হয়েছে। গ্রেপ্তার করা হয়নি; কারণ, এটি জামিনযোগ্য ধারা।’

মহারাষ্ট্র সরকারের সাম্প্রতিক নির্দেশনা অনুযায়ী, সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রয়োজনীয় দোকান খোলা রাখার অনুমতি রয়েছে। এ রাজ্যে ১৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। এ সময়ের বাইরে সুনির্দিষ্ট কারণ ছাড়া ঘোরাঘুরি নিষেধ। টাইগার ও দিশার আধার কার্ডসহ প্রয়োজনীয় বিষয়াদি নিরীক্ষা করে তাঁদের ছেড়ে দেয় পুলিশ।

দিশা পাটানিকে সবশেষ সালমান খানের বিপরীতে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা গেছে। তিনি ‘এক ভিলেন টু’ ও ‘হিরোপন্তি টু’ সিনেমার শুট শুরু করেছিলেন। এ ছাড়া টাইগারকে ‘গণপথ’ ও ‘বাঘি ফোর’ সিনেমায় দেখা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *