টাঙ্গাইলে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কমিটি গঠন

সারাবাংলা

টাঙ্গাইল প্রতিনিধি
বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদের টাঙ্গাইল জেলা শাখার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদকে সভাপতি ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাহাদত হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কার্য়করি কমিটি গঠন করা হয়েছে।
গত শনিবার বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ, কেন্দ্রীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. খবির হোসেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা প্রকৌশলী এ.কে.এম আব্দুল মোতালেব স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেওয়া হয়। এর আগে আইডিইবি টাঙ্গাইলের সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা,আইডিইডির টাঙ্গাইলের সাধারণ সম্পাদক মীর মো.হোসেন চন্নু সুপারিশসহ ঢাকায় প্রেরন করেন।
অন্যান্যরা হলেন-সহসভাপতি মো. জয়নাল আবেদীন, আবু জাফর খান, শাহরিয়ার মো.নাজমুল আহসান, এএইচএম জাহাঙ্গীর আলম খান, যুগ্ম সম্পাদক জাহিদ রানা, মো.আশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক বদিউল আওয়াল, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, দফতর সম্পাদক মো. জাবেদুল ইসলাম, ছাত্রবিষয়ক সম্পাদক কে.এম এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রিতা সাহা, চাকরি বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, সাহিত্য সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সাহা ,মিডিয়া ও প্রচার সম্পাদক মো. ফিরোজ মিয়া, নির্বাহী সদস্য এম.এম আব্দুল মান্নান তালুকদার, মো.শফিকুল ইসলাম, মো.আনোয়ার হোসেন, মো. মনিরুজ্জামান, ইসরাত জাহান, শাহনাজ আক্তার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *