টিনেজারদের গল্পে আসছে শাহরুখ কন্যা সুহানা খান

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বলিউড বাদশাহ শাহরুখের মেয়ে সুহানা খানের এখনো আলাদা পরিচয় তৈরি হয়নি। তবু সুহানাকে নিয়ে বলিউডপ্রেমীদের আগ্রহের কমতি নেই। শাহরুখ খানও সন্তানদের ক্যারিয়ার নিয়ে সবসময় খোলাখুলি কথা বলেছেন। শাহরুখ আগেই জানিয়ে দিয়েছেন, তার বড় ছেলে আরিয়ান অভিনয় করবেন না। সুহানারই ইচ্ছে অভিনেত্রী হওয়ার। সুহানার সেই স্বপ্ন পূরণ করতে চলেছেন জোয়া আখতার।

ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। সেটি আর কিছু নয়, ‘আর্চি’ কমিক্সের গল্প। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা। ওটিটি প্ল্যাটফর্মে নাকি স্ট্রিম করবে সেই ছবি। অনেকদিন ধরেই কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। পরে তার মনে হল, সুহানাই এই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। টিনেজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প। সুহানা ছাড়া আরও অনেক কিশোর-কিশোরীকে প্রয়োজন এই ছবির জন্য। অডিশনের কাজ চলছে পুরোদমে।

পূর্বে বেশ কয়েকটি শর্টফিল্মে কাজ করেছেন সুহানা। কিন্তু আর্চি কমিক্সের এই গল্পটিই বলিউডে তাঁকে অভিনেত্রী হিসেবে লাইমলাইট এনে দেবে বলে মনে করছে বলি বোদ্ধারা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সেটি পড়ার পরই সুহানা ও শাহরুখ ঠিক করবেন সুহানা ছবিতে অভিনয় করবেন কিনা। জানা যাচ্ছে, কেবল সুহানা নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে।

থিওডোর গেমিনোর পরিচালনায়, রবিন গোনেলার সঙ্গে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন সুহানা। ১০ মিনিটের শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করে অনেকের প্রশংসা কুড়িয়েছেন শাহরুখের মেয়ে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *