টি-টেনের তালিকায় জায়গা পেল নাসির-মুক্তার

খেলাধুলা

নিজস্ব প্রতিবেদক:  জাতীয় দলের পরিকল্পনায় আছে এমন কাউকে খেলতে দেওয়া হবে না আবুধাবি টি-টেন লিগে এমনটাই আগেই জানা ছিল। সেক্ষেত্রে মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসানরা টি-টেন লিগে দল পেলেও তাদের দেওয়া হবে না অনাপত্তি পত্র।

তবে পরিকল্পনার বাইরে থাকা ক্রিকেটারদের আটকাবে না দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  মুক্তার আলী ও নাসির হোসেন রয়েছেন সেই তালিকায়। এরই মধ্যে আবেদনের পর মুক্তার আলী টি-টেন খেলার অনাপত্তিপত্র পেয়েছেন।

সামনেই বিসিবির কাছে অনুমতির জন্য আবেদন করবো। আশা করছি বিসিবি আমাকে খেলার অনুমতি দেবে’- বলেছেন নাসির। ড্রাফটে ‘সি’ ক্যাটাগরি থেকে নাসির হোসেনকে দলে ভেড়ায় পুনে ডেভিলস।

আসন্ন টি-টেন লিগের ড্রাফট থেকে দল পেয়েছেন বাংলাদেশের তাসকিন আহমেদ, নাসির হোসেন, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন, মুক্তার আলী ও মেহেদী হাসান।

অলরাউন্ডার আফিফ ও মেহেদী হাসানকে নেয় বাংলা টাইগার্স। মোসাদ্দেক হোসেন, মুক্তার আলী ও তাসকিন আহমেদকে দলে ভেড়ায় মারাঠা অ্যারাবিয়ান্স।

তাদের মধ্যে মুক্তার আলী ও নাসিরকে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই জাতীয় নির্বাচকদের। চুক্তিভুক্ত প্রথম শ্রেণির দুই ক্রিকেটারকে টি-টেন লিগ খেলার সুযোগ দেবে বিসিবি।

২৮ জানুয়ারি শুরু হয়ে টি-টেন লিগ শেষ হবে ৬ ফেব্রুয়ারি। এবারো যথারীতি ১০ দিনে শেষ হবে এই আয়োজন। মানা হবে যথাযথ স্বাস্থ্যবিধি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *