টি-টোয়েন্টির এক নম্বর ব্যাটসম্যান মালান নেই ইসিবির চুক্তিতে!

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: আগামী ১ বছরের জন্য ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ঘোষণা করেছে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের নাম। লাল ও সাদা বলের ক্রিকেটের এই চুক্তিতে আছে মোট ৩১ জন খেলোয়াড়। এদের ভাগ করা হয়েছে চার ভাগে। ১২ জন করে রাখা হয়েছে লাল ও সাদা বলের চুক্তিতে। এ ছাড়াও ইনক্রিমেন্ট কন্ট্রাক্টে আছেন চারজন এবং ডেভেলপমেন্ট চুক্তিতে তিন পেসারকে (সাকিব মাহমুদ, অলি স্টোন ও ক্রেইগ ওভারটন) রাখা হয়েছে।

তবে সাদা বলের ক্রিকেটের চুক্তিতে রাখা হয়নি টি-টোয়েন্টি ফরম্যাটের বর্তমান এক নম্বর ব্যাটসম্যান ডেভিড মালানকে। ডম বেস, ক্রিস জর্ডান, জ্যাক লিচের মতো মালানও আছেন ইনক্রিমেন্ট কন্ট্রাক্টে। এছাড়া টেস্ট ক্রিকেটের চুক্তি থেকে বাদ পড়েছেন জনি বেয়ারষ্টো। যদিও জনির বেলায় এমনটাই অনুমেয় ছিল।

এদিকে প্রথমবারের মতো টেস্ট ক্রিকেটের চুক্তিতে জায়গা হয়েছে জ্যাক ক্রলি, অলি পোপ ও ডম সিবলি।

লাল বলের কেন্দ্রীয় চুক্তি: জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারান, অলি পোপ, জো রুট, ডম সিবলি, বেন স্টোকস ও ক্রিস ওকস।

সাদা বলের কেন্দ্রীয় চুক্তি: মঈন আলি, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, এউইন মর্গ্যান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড।

তবে লাল সাদা উভয় বলের ফরম্যাটে আছেন জস বাটলার, জো রুট, জোফরা আর্চার, ক্রিস ওকস ও বেন স্টোকস।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *